January 22, 2022, 8:27 pm

News Headline :
যেখানে-সেখানে ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস করি- চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ইবিকে বাস উপহার দিলো অগ্রণী ব্যাংক করোনায় ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার ২৮.০২ মতলব উত্তরে নিশ্চিতপুর কল্যাণমূলক সংগঠনের শীতবস্ত্র বিতরণ ছেংগারচর পৌর আওয়ামী লীগের শীতার্তদের কম্বল বিতরণ ফরাজীকান্দি ইউপি’র চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিমের দায়িত্ব গ্রহন ও শোকরানা মিলাদ হাজীগঞ্জে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু চিলমারীতে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মাঠে-ঘাটে চলছে দৌড় ঝাপ। শেরপুরে যুব সংস্থার উদ্যোগে শীতবস্র ও খাতা-কলম বিতরণ সোনারগাঁয়ে ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর গ্যাং কালচার

বেনাপোল পুটখালী সীমান্ত এলাকা থেকে ১৩টিঁ স্বর্নের বারসহ পপি খাতুন নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি।

আনোয়ার হোসেন প্রতিনিধিঃ ভারতে পাচারকালে যশোরের বেনাপোল শার্শা উপজেলার পাঁচভুলোট সীমান্ত থেকে ১৩টিঁ স্বর্নের বারসহ পপি খাতুন নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। পপি পুটখালি গ্রামের কালাম হোসেনের স্ত্রী। উদ্ধার স্বর্ণের ওজন দেড়-কেজি বলে জানিয়েছে বিজিবি।

খুলনা ২১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মজ্ঞুর ই এলাহি জানান, তারা গোপনে সূত্রে জানতে পারেন পাঁটভুলোট সীমান্ত দিয়ে একটি চোরাকারবারী চক্র ভারতে স্বর্ন পাচারের চেষ্টা করছে। এমন খবর জানার পেরে বিজিবি মঙ্গলবার বিকালে ঐ সীমান্ত এলাকায় এক অভিযান চালিয়ে পপিকে আটক করে ।

এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ১ কেজি ৫০০গ্রাম ওজনের ১৩টি স্বর্নের বার। জব্দকৃত স্বর্নের মূল্য প্রায় ৭৮ লাখ টাকা । আটককৃত স্বর্নসহ পাচারকারীকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে ।

আনোয়ার হোসেন

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!