January 22, 2022, 9:39 pm

News Headline :
যেখানে-সেখানে ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস করি- চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ইবিকে বাস উপহার দিলো অগ্রণী ব্যাংক করোনায় ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার ২৮.০২ মতলব উত্তরে নিশ্চিতপুর কল্যাণমূলক সংগঠনের শীতবস্ত্র বিতরণ ছেংগারচর পৌর আওয়ামী লীগের শীতার্তদের কম্বল বিতরণ ফরাজীকান্দি ইউপি’র চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিমের দায়িত্ব গ্রহন ও শোকরানা মিলাদ হাজীগঞ্জে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু চিলমারীতে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মাঠে-ঘাটে চলছে দৌড় ঝাপ। শেরপুরে যুব সংস্থার উদ্যোগে শীতবস্র ও খাতা-কলম বিতরণ সোনারগাঁয়ে ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর গ্যাং কালচার

বৈশ্বিক মহামারী করোনা থেকে মুক্তি কামনায় চাঁদপুর জেলা মুজাহিদ কমিটির উদ্যোগে বিশেষ দোয়া মাহফিল, করোনা মহামারি থেকে বাঁচার উপায় তওবা ও রাসূল (স.) এর আদর্শ অনুসরন —-মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (শায়েখে চরমোনাই)

নায়েবে আমীরুল মুজাহিদীন শাইখুল হাদিস আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (শায়েখে চরমোনাই) বলেছেন,আল্লাহকে রাজি খুশি ছাড়া করোনা মাহামারি থেকে মুক্তি পাওয়া যাবে না।করোনা মহামারি থেকে বাঁচার উপায় তওবা ও রাসূল (স.) এর আদর্শ অনুসরন করা।

বৈশ্বিক মহামারী করোনা থেকে আল্লাহর রহমত কামনায়
১১ নভেম্বর বুধবার বাদ এশা চাঁদপুর হাসান আলী হাই স্কুল মাঠে (চিশতিয়া জামে মসজিদ প্রাঙ্গন) বাংলাদেশ মুজাহিদ কমিটির চাঁদপুর জেলা শাখা আয়োজিত বিশেষ দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন আল্লামা মাহবুবে এলাহী (মুহতামিম জামিয়া ইবরাহীমিয়া উজানী মাদরাসা।
বাংলাদেশ মুজাহিদ কমিটি চাঁদপুর জেলা সদর সভাপতি মাওলানা নুরুল আমিনের সভাপ্রধানে কোরআন ও হাদিসের আলোকে আরো বক্তব্য রাখেন মুজাহিদ জেলা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা যোবায়ের আহমাদ,
জাফরাবাদ কাসেমুল উলুম দাওরায়ে হাদিস মাদরাসার মুহতামিম মাওলানা খাজা আহমদ ও চাঁদপুর চিশতিয়া জামে মসজিদের খতিব মুফতি হাবিবুল্লাহ।
মাহফিলে বিশিষ্ট আলেম-ওলামাগণ তাসরিফ আনেন।

প্রধান অতিথির বক্তব্যে শায়েখে
চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম আরো বলেন, দুনিয়াতে যতদিন ওহীভিত্তিক শিক্ষা ব্যবস্থা থাকবে ততদিন দুনিয়া টিকে থাকবে। কোরআনের শিক্ষার অভাবে মানুষ চরিত্রহীন হচ্ছে। কোরআনী শিক্ষায় শিক্ষিত জাতি কখনো অনৈতিক কাজে জড়াতে পারে না। সমাজে অশান্তির মূলে রয়েছে নৈতিকতাহীন শিক্ষা ব্যবস্থা। ইলমে ওহীর শিক্ষা প্রসারে সকলকে একযোগে কাজ করতে হবে।
তিনি বলেন, ইসলাম কল্যাণের ধর্ম। মানবতা শান্তির ধর্ম। ইসলামকে বিশ্বব্যাপী কলুষিত করতে ইসলামবিরোধী শক্তিগুলো নানাভাবে বিদ্বেষ ছড়িয়ে উস্কানি দিচ্ছে। যারা নবীজির ব্যঙ্গচিত্র দেখায় এবং আলেম-ওলামাকে নিয়ে কটাক্ষ করে তারা জারজ সন্তান।
তিনি সকলকে ইসলামবিরোধী সকল কর্মকান্ডের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানান।
তিনি বলেন, রাজনীতি মানুষের কল্যাণের জন্য। যে রাজনীততে কল্যাণ নেই, মঙ্গল নেই, সে রাজনীত মানুষ করতে পারে না। ইসলাম এসেছে কল্যাণের জন্য। শান্তি পেতে হলে সকলকে ইসলামের সুমহান পতাকাতলে ফিরে আসতে হবে।
শায়খে চরমোনাই
বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্য সচেতন হতে হবে। পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে । একইসাথে আল্লাহর সাহায্য কামনা করতে হবে। অন্যায়, অত্যাচার, অনাচার, পাপাচার পরিহার করে সবাইকে তাওবাহ ইস্তিগফার করেত হবে।
মাহফিলে করোনাভাইরাস থেকে মুক্তি পেতে আল্লাহর সাহায্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শায়খে চরমোনাই। হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান মাহফিলে উপস্থিত হয়ে দোয়ায় শরীক হন।

বার্তা প্রেরক মিজানুর রহমান

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!