December 8, 2021, 2:47 am

মতলব উত্তরে শ্বশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা

মো .নাঈম মিয়াজী :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় শ্বশুরবাড়িতে জামাই মো. লাল মিয়া (৫২) ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২০মে) তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি বরিশাল জেলার মৃত. মোহাম্মদ হাওলাদারের ছেলে।
জানা যায়, বুধবার (১৯মে) দিবাগত রাতের কোনো এক সময়ে আত্মহত্যা করেন মো. লাল মিয়া। তিনি চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের কামালদি মাথাভাঙা এলাকায় শ্বশুর মৃত. ছিডু বেপারী বাড়িতে একমাস ধরে বসবাস করছিলেন। বৃহস্পতিবার সকালে আত্মহত্যার খবর পেয়ে বাড়ির উত্তর পাশের একটি ডেউয়া গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
মৃত. লাল মিয়ার মেয়ে লামিয়া হাওলাদার জানান, আমার জন্মের পর আমার বাবা মাকে ফেলে নিজ এলাকায় চলে গেলে ১২ বছর পূর্বে আমার মা কাজের সন্ধানে জর্ডান যায়। হঠাৎ দুই রমযান আমার বাবা লাল মিয়া আমার কাছে আসে।
মৃত. লাল মিয়ার ব্যাগে রাখা কাগজপত্র থেকে জানা যায়, লাল মিয়া বরিশালে তাইয়েবা ট্রান্সপোর্ট এজেন্সির ব্যবসা করতেন।
তিনি দাম্পত্য জীবনে ৩টি বিবাহ করেন। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণেই লাল মিয়া ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
খবর পেয়ে মতলব উত্তর থানার এসআই আব্দুল আউয়াল, এসআই আফসার উদ্দিন ও এসআই ইমাম হোসেন’সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসআই ইমাম হোসেন লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছেন।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।
ওসি আরো বলেন, প্রাথমিকভাবে শোনা যাচ্ছে, পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করেছেন। তবে তদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!