January 22, 2022, 8:03 pm

News Headline :
যেখানে-সেখানে ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস করি- চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ইবিকে বাস উপহার দিলো অগ্রণী ব্যাংক করোনায় ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার ২৮.০২ মতলব উত্তরে নিশ্চিতপুর কল্যাণমূলক সংগঠনের শীতবস্ত্র বিতরণ ছেংগারচর পৌর আওয়ামী লীগের শীতার্তদের কম্বল বিতরণ ফরাজীকান্দি ইউপি’র চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিমের দায়িত্ব গ্রহন ও শোকরানা মিলাদ হাজীগঞ্জে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু চিলমারীতে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মাঠে-ঘাটে চলছে দৌড় ঝাপ। শেরপুরে যুব সংস্থার উদ্যোগে শীতবস্র ও খাতা-কলম বিতরণ সোনারগাঁয়ে ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর গ্যাং কালচার

মতলব দক্ষিণের সাংবাদিক আক্তারের মাতৃবিয়োগ,মতলব প্রেসক্লাবের শোক

ইমরান নাজির: মতলব প্রেসক্লাবের সহ- সভাপতি, ইত্তেফাকের মতলব দক্ষিণ সংবাদদাতা ও শিক্ষক মোঃ আক্তার হোসেন এবং অগ্রণী ব্যাংকের সাবেক কর্মকর্তা লোকমান হেকিমের মাতা হালিমা খাতুন (৮৫) ইন্তেকাল করেছেন। ২০ নভেম্বর ভোর ৪টা ১৫ মিনিটে বার্ধক্য জণিত কারণে তিনি মতলব পৌরসভার কলাদীস্থ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার নামাজে জানাজা বাদ জুম’আ নিজ গ্রাম মতলব উত্তর উপজেলার পূর্ব ইসলামাবাদ ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

নামাজে জানাযায় ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু বাতেন, মরহুমার বড় ছেলে চাঁদপুর অগ্রনী ব্যাংক জোনাল অফিসের সাবেক সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ লোকমান হেকিম, মেঝ ছেলে পূর্ব ইসলামাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শাহআলম, মরহুমের ছোট ছেলে ইত্তেফাক সংবাদদাতা ও শিক্ষক মোঃ আক্তার হোসেন, মতলব প্রেসক্লাবের সহ সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, নাতি ডাক্তার ফিরোজ আহমেদ প্রোপেন, নাতিন জামাই ডাক্তার নাঈমুল ইসলাম রাজিবসহ সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ধর্মপ্রাণ মুসুল্লীগণ অংশ নেয়। পরে পূর্ব ইসলামাবাদ জামে মসজিদ প্রাঙ্গণ কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া কামনা করেছেন মরহুমার নাতিন মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূসরাত জাহান মিথেন ও পরিবারবর্গ।

এদিকে সাংবাদিক আকতারের মায়ের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মতলব প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ এবং বিভিন্ন পত্রিকার প্রতিনিধিবৃন্দ।মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি ইয়ামিন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মরহুমার বিদেহী আত্বার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!