January 29, 2022, 7:23 am

মতলব প্রেসক্লাবের সামনে স্বাস্থ্য সহকারীদের মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

ইমরান নাজির: মতলব প্রেসক্লাবের সামনে উপজেলা স্বাস্থ সহকারীবৃন্দ মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেছে। মঙ্গলবার ( ২৪ নভেম্বর) দুপুর ২ টায় বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন এর মতলব দক্ষিণ উপজেলা শাখার উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।
জানা যায়, স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের নিয়োগবিধি সংশোধন সহ বেতন আপগ্রেডেশনের দাবিতে আন্দোলন করে যাচ্ছেন বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন। এরই মাঝে সংঘটনটির কেন্দ্রীয় বাস্তবায়ন পরিষদের নির্বাহী সদস্য, চট্টগ্রাম জেলার সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় কর্মসূচি পরিচালনা কমিটির সদস্য রাউজান উপজেলার স্বাস্থ্য সহকারি হুমায়ুন রশীদ চৌধুরী কে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় বদলি করা। বিনা অপরাধে স্বাস্থ্য সহকারি হুমায়ুন রশীদ চৌধুরীর আদেশ বাতিল করে পুনরায় পূর্বের কর্মস্থলে বহাল রাখার দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়।
এ সময় বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন এর মতলব দক্ষিণ উপজেলা দাবি বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক স্বাস্থ্য পরিদর্শক নাজনীন সুলতানা, অ্যাসোসিয়েশনের উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ ইউসুফ, সাধারণ সম্পাদক নয়ন সরকার, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিনসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!