June 24, 2021, 6:38 am

News Headline :
জামালপুর পৌরসভার শহর সমন্বয় কমিটির প্রাক- বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত হয় তাহিরপুরে শিক্ষা অফিসে ঘুষের টাকা না দেওয়ায় শিক্ষক প্রাণনাশের হুমকি রোটারি ক্লাব অব পার্ল কর্তৃক করোনায় কাজ হারানো ব্যক্তিদের মাঝে সাইকেল, সেলাই মেশিন ও কাপড় প্রদান কবি আলী আক্কাস তালুকদারের বাবার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক আজ সন্ধ্যার পর দেখা যাবে স্ট্রবেরি মুন নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও ১১ জনের করোনা শনাক্ত রাউজানে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধারঃ চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার দেশে বাড়তে পারে দমকা হাওয়াসহ বৃষ্টি কচুয়া-বরুড়া থানার সীমান্তবর্তী অপরাধ সভা কচুয়ায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মন্ত্রী যাওয়ার আগে হাসপাতালে থুতু ছিটালেন রোগীরা

স্বাস্থ্যমন্ত্রী যাওয়ার খবর শুনে হাসপাতালে থুতু ছিটালেন করোনা সন্দেহে কোয়ারেন্টাইনে থাকা রোগীরা। শুক্রবার এমন ঘটনাই ঘটেছে ভারতের আসাম রাজ্যের গোলাঘাট জেলায়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, আসাম রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী হিমান্তা বিশ্ব শর্মার গোলঘাটের সিভিল হাসপাতালে করোনা চিকিৎসা ব্যবস্থা পরিদর্শনে যাওয়ার কথা ছিলো। জানা গেছে, করোনা রোগীদের সংস্পর্শে আসায় ওই হাসপাতালে ৪২ জনকে করোনা সন্দেহে কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে।

হাসপাতালের কর্তৃপক্ষ জানায়, রোগীরা হাসপাতালের পুরো ওয়ার্ডজুড়ে থুতু ফেলে। এমনকি জানাল দিয়েও হাসপাতালের কর্মীদেরকে লক্ষ্য করে থুতু ফেলতে শুরু করেন। পরে হাসপাতালের কর্মীরা কোনমতে দৌড়ে ওই জায়গা ত্যাগ করেন।

এ বিষয়ে আসামের স্বাস্থ্যমন্ত্রী হিমান্তা বিশ্বাস শর্মা বলেন, গোলাঘাটে কোয়ারেন্টাইনে থাকা অনেই মনে করছেন যে তারা সুস্থ আছেন। আমরা জোর করে তাদেরকে আটকে রেখেছি। আমি দুঃখিত এ কারণে যে তারা জানালা দিয়ে পর্যন্ত থুতু ছিটিয়েছে। তাদের এ বিষয়ে সচেতন থাকা উচিৎ ছিলো।

আসামে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২০ জন। ভারতে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২ হাজার ৯শ ২ জন । মারা গেছেন ৬৮ জন।

ইত্তেফাক/এআর

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!