December 9, 2021, 10:42 am

News Headline :
আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা। আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মজিবুল আলম সাদাত সোনারগাঁয়ে বিলুপ্তির পথে বেত ও বেত ফল নকলা মুক্ত দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও অলোচনা সভা

মরহুম আব্দুল বাকী ফাউন্ডেশনের চেয়ারম্যান জেসমিন আক্তার জেসির উদ্যোগে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরন

নিজস্ব প্রতিবেদক:
করোনাকালীন সময়ে সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগ নেত্রী জেসমিন আক্তার জেসি। তিনি গত বছর করোনার সময় থেকে তার নিজ হাতে গড়া মরহুম আব্দুল বাকী ফাউন্ডেশনের পক্ষে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে আসছেন। তারই ধারাবাহিকতায় নিজ উদ্দ্যোগে সামনে পবিত্র ঈদকে সামনে রেখে দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে কাপড় বিতরন করেছেন।

জেসমিন আক্তার জেসি বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জেনে ওনার আদর্শকে বুকে ধারণ এবং লালন করে মানুষের জন্য কাজ করার সাহস পেয়েছি। তিনি আরও বলেন, মানুষ- মানুষের জন্য, এ স্লোগানকে সামনে রেখে আমরা প্রত্যেকে একজন অসহায় মানুষের দায়িত্ব নিলে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়া জননেত্রী শেখ হাসিনার জন্য অনেক সহজ হয়ে যাবে। তাই যতদিন বেঁচে আছি যতটুকু সম্ভব মানুষের জন্য কাজ করে যাব। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ২০৪১ সালের মিশন বাস্তবায়নের লক্ষে এবং সুখী ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে নিজে সামাজিক ও রাজনৈতিকভাবে ভাল কাজ গুলো করার চেষ্টা করব, ইনশাআল্লাহ। চট্টগ্রামের মা ও মাটির নেতা আ জ ম নাছিরের সার্বিক তত্ত্বাবধানে আমি আমার কার্যক্রম পরিচালিত করছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!