August 2, 2021, 11:34 am

News Headline :
নওগাঁর এক তরুণীকে ধর্ষণের অভিযোগ চিলমারীতে শোকের মাসের প্রথম প্রহরে প্রদীপ প্রজ্বলন করা হয়েছে। রাউজানে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার যাত্রা শুরু সিংড়ায় অবৈধ সৌঁতিজাল ও বাঁনা দিয়ে মৎস্য শিকার কক্সবাজারের টেকনাফে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২।। তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির মাক্স বিতরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে প্রস্তুতি সভা সিংড়ায় সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ডেঙ্গু প্রতিরোধে চাঁদপুর পৌরসভার ওয়ার্ড ভিত্তিক মশক নিধন কর্মসূচী ওমরাহ পালনে বাংলাদেশিদের নিতে হবে দুই ডোজ টিকা হাতিয়ায় স্বল্পতম সময়ে চুরির টাকা সহ চোরকে আটক পুলিশ।

মাদারীপুরে মাদকসহ ইউপি সদস্য ও শিক্ষক আটক।

রাকিব হাসান,মাদারীপুর।

মাদারীপুরে মাদকসহ ইউপি সদস্য, স্কুল শিক্ষকসহ আরো চারজন কে আটক করেছে মাদারীপুর গোয়েন্দা পুলিশ।

রবিবার সন্ধায় মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের এএসআই আলামিন খন্দকার এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদারীপুর রাজৈর উপজেলার টেকেরহাট পপুলার হাই স্কুন এন্ড কলেজ সংলগ্ন ব্রিজের নিচ থেকে নয় পিছ ফেনসিডিলসহ পাঁচজন কে আটক করে গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হলো, পেয়ারপুরের টিটু মৃর্ধা (৫৫), মস্তফাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর ইউপি সদস্য মনজুর হোসেন মিন্টু সিকদার, ইলিয়াছ হাওলাদার (৩৫) মস্তফাপুর, সায়েম মুন্সি (৩৫) মস্তফাপুর, মস্তফাপুর হাই স্কুলের শিক্ষক সুৃমন হোসেন মাতুব্বর (৩৬)।
একই অভিযানে বোরহান উদ্দিন (৩৫) নামে আরেক মাদক ব্যবসায়ী কে ১৫০ পিছ ইয়াবাসহ আটক করেন।

এব্যাপারে মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) বদরুল আলম মোল্লা বলেন, এএসআই আলামিন এর নেতৃত্বে ছয়জন মাদক ব্যবসায়ী কে মাদকসহ আটক করা হয়েছে। ওই ইউপি মেম্বরকে কিছুদিন আগেও মাদকসহ আটক করে জেল হাজতে পাঠানো হয়েছিলো। আটককৃতদের নামে রাজৈর থানায় মাদক মামলা রুজু হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!