June 24, 2021, 5:47 am

মাদারীপুরে ১১০ রাউন্ড গুলিসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

 

মোঃ রাকিব হাসান, মাদারীপুর।

মাদারীপুরের কালকিনিতে ১শ’ ১০ রাউন্ড গুলিসহ কাজী ইশতিয়াক উদ্দিন ফয়সাল (৩৮) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার সকালে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ। গ্রেফতারকৃত ফয়সাল কালকিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক এবং কালকিনি উপজেলা আ’লীগের সহ-সভাপতি কাজী হেমায়েত উদ্দিন হিমু কাজীর ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুরে একটি মোটরসাইকেলযোগে ডাসার বাজার থেকে ভুরঘাটার উদ্দেশ্যে রওনা দেন ফয়সাল। পথিমধ্যে শশিকর-ভূরঘাটা সড়কের বাঁশতলা চৌরাস্তা পৌঁছলে চেকপোস্ট দাঁড়াতে বলে ডাসার থানা পুলিশ। কিন্তু ফয়সাল পুলিশকে দেখে মোটরসাইকেল রেখে পালানো চেষ্টা করলে পুলিশ তাকে ধরে ফেলে। এ সময় তার দেহ তল্লাসী চালিয়ে ১শ’ ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এর মধ্যে রাইফেলের গুলি ২২ রাউন্ড, পিস্তলের গুলি ৯৫ রাউন্ড, বন্দুকের গুলি ১২ রাউন্ড ও কার্তুজ রয়েছে ১৫পিচ। পরে বুধবার রাতে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে পুলিশ। বৃহস্পতিবার সকালে জেল হাজতে তাকে প্রেরণ করা হয়।
এদিকে স্থানীয়রা কয়েকজন জানান, ফয়সালের সাথে শুধু গুলি নয়, একটি পিস্তলও উদ্ধার করা হয়। তবে, পিস্তল উদ্ধার করার বিষয়টি অস্বীকার করে পুলিশ।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, ফয়সালের কাছ থেকে মোট ১শ’ ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া একটি ধারালো চাকু, একটি মোবাইল সেট, দুইটি সিম ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!