June 22, 2021, 7:43 pm

News Headline :
চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান (৬০) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ! মতলব উত্তরে শিক্ষক প্রশিক্ষণের উদ্বোধন মতলব উত্তরে মাদক কারবারি আটক

মাদারীপুরে ৪০০ পরিবারকে খাদ্য দিলো আ’লীগ নেতা

 

রাকিব হাসান,মাদারীপুর।

মাদারীপুর জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ইলিয়াছ আহমেদ হাওলাদার তার নিজ উদ্যোগে প্রায় চারশত পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করলেন।

সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের মাদ্রা, তালতলাসহ ৯ টি ওয়ার্ডে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
শনিবার সন্ধায় আ’লীগ নেতা ইলিয়াছ আহমেদ হাওলাদার বলেন, মাদারীপুরকে করোনা সংক্রমণে অধিক ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে ঘোষনা করা হয়েছে । নিত্যপ্রয়োজনিয় দোকান ছাড়া সবই বন্ধ রয়েছে, এতে সবচেয়ে বিপদগ্রস্ত সল্প আয়ের লোকজন। আমি জনসমাগম এড়াতে গত তিনদিন ধরে চারশো পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছি।
প্রতি ব্যাগে আট কেজি চাল, ডাল এক কেজি, আলু দুই কেজি, লবন এক কেজিসহ বারো কেজি খাদ্যসামগ্রী ছিলো। এছাড়াও চল্লিশ পরিবারকে নগদ পাঁচশত করে টাকা প্রদান করেছি। বর্তমান দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে জনগনের পাশে থেকে তাদের সহযোগী করবো। এসময় তিনি সকলকে সচেতন থাকার কথা বলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!