September 17, 2021, 3:24 pm

News Headline :
মতলব উত্তরে দি ইনভিন্সিবল ব্যাচ ৯/১১ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসে আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯০৭ কুয়াকাটাকে পরিষ্কার-পরিচ্ছন্ন স্বপ্ন নিয়ে কাজ করছে বিডি ক্লিন কুয়াকাটা টিম সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হাজীগঞ্জে স্হাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত ভারতীয় সহকারি হাইকমিশনারকে মাস্ক উপহার দিলেন জেলা সমিতি কফি ও কাজুবাদামের চারা বিতরণ উদ্বোধন করলেন -কৃষিমন্ত্রী রাউজান প্রেসক্লাবে জিয়াউল হক মাইজভাণ্ডারীর ট্রাস্ট প্রকাশিত গ্রন্থ হস্তান্তর নওগাঁয় দুইশত পিস ইয়াবা ট্যাবলেটসহ দু’জনকে আটক করেছে ডিবি পুলিশ

মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের মাঝ রাতে ঘুরে ঘুরে খাবার দিলেন ডিসি

 

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুর শহরের বিভিন্ন স্থানে মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের মাঝ রাতে ঘুরে ঘুরে খাবার দিলেন পিরোজপুরের জেলা প্রশাসক। বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত শহরের কৃষ্ণচুড়া মোড়, পুরাতন ডিসি অফিস, থানা সড়ক, সিও অফিস ও পুরাতন বাসস্ট্যান্ড সহ বিভিন্ন এলাকা ঘুরে এ খাবার বিতরণ করেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন। করোনা ভাইরাস সংক্রমণ রোধকল্পে শহরের হোটেল-রেঁস্তোরা বন্ধ থাকায় এ সব ভারসাম্যহীন ও ভবঘুরেদের বর্তমানে না খেয়ে থাকতে হয়। তাই গত ৩ এপ্রিল থেকে স্থানীয় যুব সংগঠন “পিরোজপুর ইয়ূথ সোসাইটি” প্রতিদিন রাতে পিরোজপুর শহরের বিভিন্ন স্থানে মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের মাঝ রাতে ঘুরে ঘুরে খাবার বিতরণ করে আসছে।
এ বিষয়ে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জানান, করোনা ভাইরাস প্রতিরোধের কারণেই ২৬ মার্চ থেকে শহরের হোটেল, রেঁস্তোরা বন্ধ থাকায় খাবারের অভাবে রাস্তায় থাকা এ সকল মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের অভুক্ত অবস্থায় থাকছে হচ্ছে । তাই পিরোজপুর শহরের এই অভুক্ত মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের প্রতিদিন রাতে খাবার দেয়ার জন্য স্থানীয় যুব সংগঠন “পিরোজপুর ইয়ূথ সোসাইটি” এর সহযোগীতায় এ কার্যক্রম বাস্তবায়ন করছে পিরোজপুর জেলা প্রশাসন।
পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সমন্বয়কারী মো: হাসিবুল ইসলাম হাসান জানান, করোনা ভাইরাস প্রতিরোধে শহরের হোটেল-রেঁস্তোরা বন্ধ থাকায় মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের মাঝে জেলা প্রশাসনের সহযোগীতায় পিরোজপুর ইয়ূথ সোসাইটি এ খাবার বিতরণের আয়োজনে করেছে। হোটেল-রেঁস্তোরা না খোলা পর্যন্ত প্রতিদিন রাতে এই ১৮-২০ জন মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরেদের মাঝে এ খাবার বিতরণ অব্যহত থাকবে।

পিরোজপুর।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!