September 17, 2021, 4:09 pm

News Headline :
মতলব উত্তরে দি ইনভিন্সিবল ব্যাচ ৯/১১ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসে আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯০৭ কুয়াকাটাকে পরিষ্কার-পরিচ্ছন্ন স্বপ্ন নিয়ে কাজ করছে বিডি ক্লিন কুয়াকাটা টিম সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হাজীগঞ্জে স্হাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত ভারতীয় সহকারি হাইকমিশনারকে মাস্ক উপহার দিলেন জেলা সমিতি কফি ও কাজুবাদামের চারা বিতরণ উদ্বোধন করলেন -কৃষিমন্ত্রী রাউজান প্রেসক্লাবে জিয়াউল হক মাইজভাণ্ডারীর ট্রাস্ট প্রকাশিত গ্রন্থ হস্তান্তর নওগাঁয় দুইশত পিস ইয়াবা ট্যাবলেটসহ দু’জনকে আটক করেছে ডিবি পুলিশ

ময়মনসিংহে অ্যাম্বুলেন্স করে মদ পাচার : আটক ৩

  মোঃ ফজলুল হক ভুঁইয়া(ময়মনসিংহ)
ময়মনসিংহে করোনায় ভয়াবহতার মাঝে যানবাহন চলাচল সীমিত থাকায় এবার মদ পাচার করা হচ্ছে অ্যাম্বুলেন্স করে। ময়মনসিংহের মুক্তাগাছায় অ্যাম্বুলেন্সে মদ পাচারের অভিযোগে এমনি ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন, এ্যাম্বুলেন্স চালক সজিব মনির ঋষিদাস , অমর হরিজন ও নেহাল পাল। তারা সদর উপজেলার কোতয়ালী থানার বাসিন্দা ।
শুক্রবার (০৩ এপ্রিল) দুপুরের দিকে মুক্তাগাছা শহরের ফাঁড়ি পুলিশ স্টেশনের সামনে ময়মনসিংহ- মুক্তাগাছা সড়কে এ অভিযান পরিচালনা করে পুলিশ তাদের গ্রেপ্তার করে।
পুলিশ জানায়, মুক্তাগাছার ঋষিপাড়া থেকে চোলাই মদ সংগ্রহ করে চালকসহ তিন জন দ্রুতগতিতে আ্যাম্বুলেন্সটিকে নিয়ে যাচ্ছিল। গোপন খবর পেয়ে মুক্তাগাছা থানা পুলিশ আ্যাম্বুলেন্স ও মিনারেল ওয়াটারের বোতলে রাখা বেশকিছু বোতল চোলাই মদ জব্দ এবং চালকসহ ৩ জনকে গ্রেফতার করে।
মুক্তাগাছা থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান, দেশে করোনা ভাইরাস পরিস্থিতিতে আ্যাম্বুলেন্সে মদ পাচারের ঘটনা অকল্পনীয় ও দু:খজনক । সংশ্লিষ্টদের বিরুদ্ধে মাদক আইনে মামলা ও ময়মনসিংহ আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে ।
মোঃ ফজলুল হক ভুঁইয়া

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!