January 22, 2022, 9:09 pm

News Headline :
যেখানে-সেখানে ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস করি- চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ইবিকে বাস উপহার দিলো অগ্রণী ব্যাংক করোনায় ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার ২৮.০২ মতলব উত্তরে নিশ্চিতপুর কল্যাণমূলক সংগঠনের শীতবস্ত্র বিতরণ ছেংগারচর পৌর আওয়ামী লীগের শীতার্তদের কম্বল বিতরণ ফরাজীকান্দি ইউপি’র চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিমের দায়িত্ব গ্রহন ও শোকরানা মিলাদ হাজীগঞ্জে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু চিলমারীতে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মাঠে-ঘাটে চলছে দৌড় ঝাপ। শেরপুরে যুব সংস্থার উদ্যোগে শীতবস্র ও খাতা-কলম বিতরণ সোনারগাঁয়ে ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর গ্যাং কালচার

যৌনসন্ত্রাসী ধর্ষকের পরিচয় সে ধর্ষক- ওলামা লীগ

আজ ১০ অক্টোবর সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মানবিক সমাজ প্রতিষ্ঠায় নৈতিক অবক্ষয় থেকে উত্তরণে ধর্ষণ-বলাৎকার নামক হিংস্র ব্যাধিরোধে যৌনসন্ত্রাসীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটি বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের উদ্যোগে সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী’র সভাপতিত্বে এক মানববন্ধন অনুষ্ঠিত।

মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম.এ জলিল, জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, বাংলাদেশ ন্যাপের ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুন্নবী ডাবলু, ওলামা লীগ জাতীয় সম্মেলন প্রস্তুতি আহ্বায়ক কমিটির মুখপাত্র ক্বারী আসাদুজ্জামান, যুগ্ম আহ্বায়ক মুফতী আব্দুল আলীম বিজয়নগরী, মাওলানা রবিউল আলম সিদ্দিকী, মাওলানা ফরিদ হোসাইন, হাফেজ মাওলানা আখতার হোসাইন বিন ফারুকী, মাওলানা কাজী তাজুল ইসলাম, মাওলানা হাফিজুর রহমান, সুফী আব্দুল করিম, মাওলানা মশিউর রহমান, হাফেজ মো. জামাল উদ্দিন, মৌলভী মাজাহার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তরা বলেন, একাত্তরের ধর্ষকদের পেতাত্মারা দেশের অগ্রযাত্রা ও উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে পরিকল্পিতভাবে দেশে চলমান শান্তি বিনষ্ট করে রাষ্ট্রে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার ষড়যন্ত্রের নিমিত্তে নারী নির্যাতন-নিপীড়ন সহ ধর্ষণ তাণ্ডব চালাচ্ছে। ধর্ষকের দল গোত্র কোনটিই নেই। যৌনসন্ত্রাসী ধর্ষকের পরিচয় সে ধর্ষক। ধর্ষণ আজ সমাজের রন্ধ্রে রন্ধ্রে মহামারির ন্যায় মহাব্যাধিতে রূপ নিয়েছে। ছাত্র সমাজ থেকে শুরু করে সর্বস্তরে ধর্ষণের কালো থাবা। তাই মানবিক সমাজ প্রতিষ্ঠায় অনৈতিক অবক্ষয় থেকে উত্তরণে ধর্ষণ ও বলৎকার নামক হিংস্র ব্যাধিরোধে যৌনসন্ত্রাসীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি এখন সময়ের দাবী।

নেতৃবৃন্দ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন। তিনি ইতিমধ্যে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আইন বিভাগকে নির্দেশনা দিয়েছে। পরিতাপের বিষয় হলো স্বাধীনতাবিরোধী চক্র জমাত-বিএনপি ও তাদের দোসর গং ধর্ষণকে ইস্যু করে অপরাজনীতি করতে চায়। এছাড়াও ধর্ষণের প্রতিবাদ মানববন্ধনে ধর্ষণকে উৎসাহিত করার লক্ষ্যই তাদের অশ্লীলতা সহ বেহায়াপনা প্রদর্শনে তা প্রমাণ করে। যতটা না ধর্ষণের প্রতিবাদ তার চেয়েও সরকার পতনের আন্দোলনের কথাই তাদের বক্তব্যে ধ্বনিত।

মানবন্ধনে নেতারা আরো বলেন, জামাত-বিএনপি যাদেরকে নিয়ে ধর্ষণের প্রতিবাদে মানবন্ধন করছে। তাদের প্রায়জনের চেহারায় ধর্ষণ ও খুনের প্রতিচ্ছবি দেখা গেছে। তাছাড়াও যেসমস্ত নারীদেরকে মানববন্ধনে উপস্থিত করেছে। তাদের মধ্যেও অনেকের চেহারায় যৌনকর্মীর প্রতিচ্ছবি ভেসে উঠেছে। অতএব ধর্ষকদের আড়াল করার অপচেষ্টাই হচ্ছে তাদের লোকদেখানো এই মানবন্ধন। এ অশুভশক্তিকে কঠোর হস্তে দমন করতে হবে। নচেৎ তারা দেশকে চরম অস্থিতিশীল করে তুলবে। আমরা এই নোংরামির তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি। এবং এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া জন্য সরকারের নিকট জোর দাবী জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!