November 28, 2021, 8:35 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

লেবানন বিএনপির আংশিক কমিটি গঠন: সভাপতি বাবু, সম্পাদক আইমান

হেলাল আহমদ লেবানন প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে। সভাপতি মফিজুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আইমান ও সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব সহ মোট ৬টি পদের নাম ঘোষণা করা হয়। বাকিরা হলেন, প্রধান উপদেষ্টা মজিবুল হক মজিব, সিনিয়র সহ সভাপতি আবু বক্কর ও যুগ্ন সাধারণ সম্পাদক আরমান হোসেন আমান।

রবিবার (৩০মে) লেবানন বিএনপির আহবায়ক কমিটি আয়োজিত দাওড়ার সিআইটি কলেজের হল রুমে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীর অনুষ্ঠানে সংবাদ সম্মেলনে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করেন প্রধান আহবায়ক জাকির হোসেন জাকির। পরে নবনির্বাচিত কমিটির সভাপতি মফিজুল ইসলাম বাবু বাকি ৩টি পদবীর নাম ঘোষণা করেন।

প্রধান আহবায়ক জাকির হোসেন জাকিরের সভাপতিত্বে ও সদস্য সচিব ওয়াসীম আকরাম ও আহবায়ক সদস্য জাহাঙ্গীর হাসান সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালের মাধ্যমে যোগদেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য বিএনপির সমন্নায়ক আহমদ আলী মুকিব।

বিশেষ অতিথি ছিলেন যুগ্ন আহবায়ক আবদুল কাদের, উপদেষ্টা আবুল কাশেম, ভাষাণী মোল্লা, মিজানুর রহমান সহ অনেকে।

এছাড়া ভার্চুয়ালের মাধ্যমে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশের বিএনপির নেতাকর্মীরা অনুষ্ঠানে অংশগ্রহন করেন।

সংবাদ সম্মেলনে প্রধান আহবায়ক জাকির হোসেন জাকির লিখত বক্তব্য পাঠ করে শুনান। তিনি বলেন, আহবায়ক কমিটি ইতিপূর্বে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। তাতে সর্বশেষ সময় পর্যন্ত তিনটি পদের জন্য শুধুমাত্র ৩জন প্রার্থী মনোনয়ন জমা দেন। অন্য কোন প্রার্থী না আসায় তাদের ৩জনকে নির্বাচিত ঘোষণা করা হয়।

যুগ্ন আহবায়ক আব্দুল কাদের বলেন, তিনি চেষ্টা করেছেন দলের মধ্যে সুশৃংখলা ফিরিয়ে এনে একটি শক্তিশালী কমিটি গঠন করতে। তার প্রচেষ্টা সফল হয়েছে বলে তিনি মনে করেন।

অনুষ্ঠানে লেবানন বিএনপির শাখা কমিটির নেতৃবৃন্দ সহ লেবানন যুবদল, শ্রমিকদল, মহিলাদলের নেতাকর্মীরা সহ দূর দূরান্ত থেকে আগত বিএনপির নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

অন্যদিকে প্রধান আহবায়ক জাকির হোসেন জাকিরকে অনুষ্ঠান শেষে বিদায়ী স্বংবর্ধনা দেয়া হয়। দীর্ঘ দেড় যুগেরও বেশী সময় তিনি লেবাননে কর্মরত ছিলেন। আগামী ২শরা জুন তিনি মা মাটির টানে লেবানন থেকে স্বদেশ প্রত্যাবর্ত করবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!