November 28, 2021, 9:11 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

শ্রীপুরে মোহাম্মদ আলী বি.কম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন

রাকিবুল হাসান আহাদ, বিশেষ প্রতিনিধঃ

গাজীপুর জেলায় শ্রীপুর উপজেলার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আর্দশ ও সেবামূলক সমাজকল্যাণ সংস্থা, চেয়ারম্যান, গ্রীণ, এশিয়া পেট্রোকেম কোম্পানি লিমিটেড, প্রোপাইটার মেসার্স ভাই ভাই ট্রেডাস জনাব মোহাম্মদ আলী বি.কম দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান। তিনি সবাইকে নিজ নিজ অবস্থানে থেকে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার আহবান করেন।

বাংলাদেশর ধর্মপ্রাণ মানুষকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে আজ নিম্নোক্ত শুভেচ্ছা বাণী প্রদান করেছেন মোহাম্মদ আলী বি.কমঃ-

“পবিত্র রামাদান মাস পবিত্র কুরআন নাজিলের মাস। আল্লাহ তা’লা মানবজাতির মুক্তি, কল্যাণ ও সুখ-সমৃদ্ধির জন্যই সর্বশেষ আসমানী কিতাব আল-কুরআন নাজিল করেছেন। পবিত্র রামাদান মাস আল্লাহ তা’লার পক্ষ থেকে তার বান্দাদের জন্য এক পবিত্র উপহার। পবিত্র কুরআনের মাধ্যমে আল্লাহ তা’লা মানুষের অন্তরকে পাক-পবিত্র করে।আল্লাহ তাআলার উপর ভয় সৃষ্টি করে তাকওয়ার গুণে সমৃদ্ধ করতে চান। সেই তাকওয়ার গুণে সমৃদ্ধ ঈমানদার মানুষের সমাজই কেবল একটি উন্নত, শান্তিময় ও কল্যাণকামী রাষ্ট্রের উপহার দিতে পারে।

মোহাম্মদ আলী বি.কম আরও বলেন, দেশের জনগণ মহামারী করোনা নামক ভাইরাসের জন্য লগডাউন এ সকল দিক থেকেই ক্ষতিগ্রস্থ। আসুন,সুস্থ থাকার প্রত্যয়ে করোনা মুক্ত দেশ গড়ার আকাংক্ষা নিয়ে আমরা এবারের পবিত্র ঈদুল ফিতর নিজ নিজ অবস্থানে থেকে উদযাপন করি।আমাদের দেশ থেকে করোনা নামক ভাইরাস দূর করে শান্তির সমাজ গড়ে তুলতে হবে। আমরা আল্লাহর কাছে পবিত্র রমজান মাসে বাড়িতে অবস্থান করে ইবাদতের মাধ্যমে মহামারি করোনা হইতে মুক্তির জন্য প্রার্থনা করি।

তিনি আরো বলেন আমরা বেঁচে থাকলে আরো ঈদ করতে পারবো কিন্তু কেউ করোনা আক্রান্ত হয়ে মারা গেলে সারা জীবনের জন্য তাকে হারাবো। তাই সবাইকে কঠোর স্বাস্থ্যবিধি মেনে এবারের ঈদ উদযাপন করার জন্য অনুরোধ জানান।

তিনি তার ব্যক্তিগত পক্ষ থেকে দেশবাসী এবং শ্রীপুর উপজেলা সকল নেতা কর্মীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এবং তিনি আরো জানান আমি শ্রীপুর উপজেলার সকল নেতা, কর্মীর পক্ষ থেকে দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই।

*ঈদ মোবারক*

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!