January 29, 2022, 7:40 am

ষোলঘরে স্বেচ্ছাসেবক লীগের সাগরকে বিএনপি নেতা মোয়াজ্জেমের হুমকির প্রতিবাদে পথ সভা

শ্রীনগর প্রতিনিধিঃ শ্রীনগর উপজেলার ষোলঘরে আ.স্বেচ্ছাসেবক লীগের ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক সাগরকে ইউনিয়ন বিএনপি নেতা এ্যাড. মোয়াজ্জেমের হুমকির প্রতিবাদে পথ হয়েছে। ২৩ অক্টোবর ইউনিয়নের কেয়টখালী ডাক্তার রোড এলাকায় বিকাল সাড়ে ৪ টায় ইউপি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী যুবলীগ ও আওয়ামী ছাত্রলীগের যৌথ উদ্যোগে এ প্রতিবাদ পথ সভা হয়।

এ সময় ষোলঘর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন তার বক্তব্যে বলেন, মোয়াজ্জেম হোসেন ষোলঘর ইউনিয়ন শাখা বিএনপি’র সক্রিয় সদস্য হওয়া স্বত্বেও আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে নিয়ে চেয়ারম্যান প্রার্থী হওয়ার তোরজোড় দৌড়-ঝাপ করতে দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম আমার ব্যক্তিগর ফেইসবুক আইডিতে তুলে ধরী। সেটি বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেনের নজরে আসলে তিনি ও তার পালিত সন্ত্রাসীর বাহিনী দ্বারা আমাকে মুঠো ফোনে পর্যাক্রমে বিভিন্ন সময়ে নানা হুমকি-দামকি ও ভয়-ভিতি প্রদান করছে।

তাই মাননীয় প্রধানমন্ত্রী নিকট ষোলঘর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী যুবলীগ ও আওয়ামী ছাত্রলীগের প্রাণের দাবি ষোলঘর ইউনিয়নে উন্নয়নের ধারাকে বেগমান রাখতে বিএনপির দালালদের হাত থেকে এ ইউনিয়ন বাসিকে হেফাজত করুন।

এ পথ সভায় উপস্থিত ছিলেন- ইউনিয়ন আ.স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ সুলতান আহমেদ, ইউনিয়ন আ.যুব লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অনিল আহমেদ জয়, উপজেলা আ.ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুর, ষোলঘর ইউপি চেয়ারম্যানের সেক্রেটারী মোঃ সোহেল হোসেন, যুবলীগ নেতা মোঃ পনির, ছাত্রলীগ নেতা অনিক, রাজু দেওয়ান, আল-আমিন, আকতার খালাসী, আরফানসহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!