June 22, 2021, 8:30 pm

News Headline :
চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান (৬০) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ! মতলব উত্তরে শিক্ষক প্রশিক্ষণের উদ্বোধন মতলব উত্তরে মাদক কারবারি আটক

সরকারি আদেশ অমান্য করে দোকান খুলে রাখায় ৪ ব্যবসায়ীর দন্ডাদেশ ফরিদগঞ্জকে করোনামুক্ত রাখতে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর টহল জোরদার

দেলোয়ার হোসেন বেলাল ঃ
সরকারী আদেশ অমান্য করে অপ্রয়োজনীয় দোকান খুলে রাখার অভিযোগে চাঁদপুরের ফরিদগঞ্জ বাজারে আজ রোববার দুপুরে ভ্রাম্যমান আদালতে ৪ ব্যবসায়ীর মোট সাড়ে ১১ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরির নির্দেশে এই অভিযান করা হয়েছে। পরিচালিত এই ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় ফরিদগঞ্জ উপজেলার সহকারি কমিশনার (ভুমি) শারমিন আক্তারের সাথে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
এ দিকে দেশে চলমান পরিস্থিতিতে জনস্বার্থে সামাজকি দুরুত্ব বজায় রেখে বিনাপ্রয়োজনে ঘর থেকে বের না হতে সেনাবাহিনী সদস্য মাইকে ব্যপক প্রচার করা ছাড়াও উপজেলার বিভিন্ন হাটবাজারে সেনাবাহিনীর কঠোরনজরদারি সহ ব্যপক টহল চলছে।
সংশ্লিষ্ট সুত্র জানায়, দেশে চলমান পরিস্থিতিতে জনস্বার্থে সরকারী প্রশাসনের ঘোষিত লক ডাউন অমান্য করে অপ্রয়োজনে ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখে। সরকারী আদশে অমান্য করে খুলে রাখা দোকানগুলোতে নিত্য প্রয়োজনীয় পন্য বিক্রি করার দোকান নয়। অপ্রয়োজনে দোকান খুলে রাখায় অহেতুক মানুষের ঝটলা বেঁধে রাখে। এমন খবর পেয়ে ভা¤্র্যমান আদালত ফরিদগঞ্জ বাজারের ব্যবসায়ী মিজানের ৩ হাজার, শাহাদাতের ৫ হাজার, নূর হোসেনের ৫শ ও এমরান ভুঁইয়ার ৩ হাজার টাকা জরিমানার দন্ডাদেশ দিয়েছে।
এ নিয়ে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট শারমিন আক্তার এ প্রতিনিধিকে বলেন, সরকারি নির্দেশ অমান্য করে অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় সরকারি দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯/২৭০ ধারামতে ৪ ব্যবসায়ীর মোট ১১ হাজার ৫শ টাকা র জরিমানার দন্ডাদেশ দেয়া হয়েছে। জনস্বার্থে এই অভিযান অব্যহত থাকবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!