June 24, 2021, 5:05 am

সরকারের উপহার পৌঁছাতে বাকিলা ইউনিয়ন চেয়ারম্যানের উপ-কমিটি গঠন।

জাতীয় দূর্যোগ করোনা ভাইরাসকে কেন্দ্র করে ২নং বাকিলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড (দঃ শ্রীপুর) এ মহামারী মোকাবেলায় স্বেচ্ছাসেবক কমিটি গঠিত হয়েছে। ইউপি সদস্য কুতুবুল আলম কে আহবায়ক ও সোহরাব পাটোয়ারী, তাজুল ইসলাম খান, মোস্তফা মজুমদার কে যুগ্ন আহবায়ক করে উক্ত কমিটি গঠন করা হয়। দঃ শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে করোনা সচেতনতা ও ত্রান সহায়তা সম্পর্কে উক্ত কমিটির আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২ নং বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী।
কমিটির সদস্য গোফরান খান সিয়ামের উপস্থাপনায় ইউসুফ পাটোয়ারী বলেন বিশ্বব্যাপী যে করোনা ভাইরাস আঘাত হেনেছে তা প্রতিরোধে জননেত্রী শেখ হাসিনা যে প্রতিরোধ ব্যবস্থা ঘোষণা করেছেন তা বাস্তবায়নে মাননীয় সংসদ সদস্য মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এর নির্দেশে আমি আমার সহযোগী দের সাথে নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
আমার ইউনিয়নে কোন ব্যাক্তি অনাহারে থাকবেনা ইনশাআল্লাহ। করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতার উপর গুরুত্ব আরোপ করে তিনি ইউনিয়নের সর্বস্তরের জনগনের সহযোগিতা কামনা করেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা নেছার আহমেদ,জাফর মাষ্টার,খাজা আব্দুল্লাহ, ওসমান বেপারী,আবুল বাশার,নূরু মজুমদার, ডাক্তার ইশতিয়াক, ফজলুর রহমান সহ সামজিক ও রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ।
পরে করোনা প্রতিরোধে সকলের সহযোগিতা নিয়ে কাজ করার আশ্বাস দেয় উক্ত কমিটি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!