August 2, 2021, 12:54 pm

সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতার পক্ষ থেকে লক্ষীপুরে ৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ শামীম হোসাইন
রায়পুর উপজেলা প্রতিনিধি,

লক্ষ্মীপুরের রায়পুর ও সদর উপজেলার আংশিক ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, ম্যাকসন্স গ্রুপের চেয়ারম্যান, বিটিএমইএ সভাপতি, এফবিসিসিআই পরিচালক আলহাজ্ব মোহাম্মদ আলী খোকন এর পক্ষ থেকে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া খেটেখাওয়া ও দিনমজুরদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনার প্রাদুর্ভাব লগ্ন থেকে সদর (আংশিক) ও রায়পুর উপজেলার প্রায় ৫ হাজার পরিবারের কাছে আলহাজ্ব মোহাম্মদ আলী খোকন এর পক্ষ থেকে এ ত্রান সামগ্রী পৌঁছে দেন, রায়পুর উপজেলা যুবলীগ নেতা কৌশিক আহমেদ সোহেল সহ অন্যান্যরা।

বিতরণকালে যুবলীগ নেতা সোহেল জানান, আলহাজ্ব মোহাম্মদ আলী খোকন ভাই যেকোন দূর্যোগে সর্বসময় লক্ষ্মীপুর সদর (আংশিক) ও রায়পুরের সর্বসাধারনের পাশে থাকবেন। প্রথমধাপে ৫ হাজার পরিবারকে ত্রান দেয়া হয়েছে।

প্রথম ধাপে সদরের চর রুহিতা, শাকচর ও চররমনীমোহন এবং রায়পুর উপজেলার উত্তর চর আবাবিল, উত্তর চরবংশী, চরমোহনা, দক্ষিন চরবংশী, দক্ষিন চর আবাবিল ও রায়পুর পৌর সভার বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রী ও ৮ হাজার মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রীর তালিকায় ছিল,
চাউল ১০ কেজি, ডাল ২ কেজি, পিয়াজ ২ কেজি, আটা ২ কেজি, সয়াবিন তৈল ১ লিটার। এছাড়াও প্রতিটি প্যাকেটের সাথে ১ পিছ করে করে লাইফবয় সাবানও দেওয়া হয়।

যুবলীগ নেতা কৌশিক আহমেদ সোহেল জানান, অচিরেই রায়পুর উপজেলার অন্য ইউনিয়নগুলোতেও ত্রান বিতরণ অনুষ্ঠিত হইবে এবং পরিস্থিতি নির্ভর করে আলহাজ্ব মোহাম্মদ আলী খোকন ভাইয়ের অর্থায়নে এ ত্রান বিতরণ কার্যক্রম ‘করোনা মহামারী’ শেষ না হওয়া পর্যন্ত চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!