December 8, 2021, 4:39 am

সিলেটে মোমেন ফাউন্ডেশনের পরিবহন চালক ও শ্রমিকদের মধ্যে ঈদ উপহার বিতরণ

এম এ হান্নান সিলেট জেলা প্রতিনিধি :-
পররাষ্ট্রমন্ত্রী ডক্টর একে আব্দুল মোমেনের নিজ সংগঠন মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় শ্রমিকদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার ১১ মে নগরীর সুবিদবাজারের লন্ডনী রোডে জেলা যুবলীগের নেতৃবৃন্দ এসব উপহার সামগ্রী বিতরণ করেন।
এসময় সিলেট জেলা যু্লীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, সিলেটে অসহায় মানুষদের সেবা দিয়ে যাচ্ছে মোমেন ফাউন্ডেশন। ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে মানুষের সেবার সুযোগ করে দেওয়ার জন্য সিলেটের কৃতি সন্তান সিলেট-১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড একে. আব্দুল মোমেন ও তার সহধর্মিনী সেলিনা মোমেনকে সিলেট জেলা যুবলীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন, মোমেন ফাউন্ডেশ অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনা মহাকালীন সংকটে এটি আর্তমানবতার সেবায় একটি অনন্য উদাহরণ। তিনি সবাইকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।এ সময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই(নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, সিলেট জেলা যুবলীগনেতা সাজলু লষ্কর,শাহিনুজ্জামান শাহিন,সিলেট অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু,সদস্য আব্দুল হাসিব,আবু জাবের,অগ্রনী তরুণ সংঘের সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!