November 28, 2021, 8:40 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

সুনামগঞ্জ সদর উপজেলার মানবিক ভাইস চেয়ারম্যান এডঃ আবুল হোসেন।

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি উজ্জ্বল হাসান:
সুনামগঞ্জ জেলা জজ কোর্ট এর এডভোকেট ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন। নিজেকে ব্যতিক্রমী এক মানুষ হিসেবে জনগণের পাশে নিজেকে নিয়োজিত রেখেছেন।
মহামারী করোনার প্রাদুর্ভাব ও ২০২০সালের তিন তিন বার ভয়াবহ বন্যার শুরু থেকেই নিজ উপজেলা সহ বিভিন্ন উপকূলীয় এলাকায় প্রতি সজাগ থেকে সবার পাশে ছিলেন। উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পাওয়ার পর থেকেই ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থায়নে বিভিন্ন সময়ে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রান সামগ্রী ও সহায়তার হাত বাড়িয়ে দেন। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে যে ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থায়নে বিভিন্ন সময়ে মসজিদ, মন্দির, মাদ্রাসা, এতিমখানা,রাস্তাঘাট, কবরস্থান সহ আরো অনেক সামাজিক অনুষ্ঠানে সহায়তা করে আসছেন। অসহায় দরিদ্র পরিবারের পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, ভোগের জন্যে নয় এলাকার উন্নয়নের স্বার্থে নিজেকে নিয়জিত রেখে দেশের জন্য কাজ করতে হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক আদর্শ ধরে রাখার জন্য বঙ্গবন্ধু রাজনীতির নীতি আদর্শকে সর্বোচ্চ স্থান দিয়েযান তিনি। রয়েছে তার আদর্শ সাহস ও প্রজ্ঞা তাকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে।
বঙ্গবন্ধুর সকল আদর্শ আমাদের ধারণ করে সকল স্তরে চলার প্রয়োজন। সদর উপজেলার অনেক এলাকায় শিক্ষিত মহলের কাছ থেকে জানা গেছে এডভোকেট আবুল হোসেন অনেক দিন ধরেই বিভিন্ন মহলে সহায়তা করে আসছে যা অবশ্যই প্রশংসার দাবিরাখে।
সদর উপজেলার অনেক পরিবার জানায় ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেনের সহায়তা পেয়ে আমরা উপকৃত হয়েছি। অনেক অসহায় ব্যক্তি চোখের জল ফেলে তার জন্য দোয়া করেন। সাংবাদিক কে এম শহিদুল ইসলামের একান্ত সাক্ষাৎকারে ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন বলেন, আমি স্কুল জীবন থেকে গরিব অসহায় বন্ধুদের সাহায্যের পাশাপাশি অসহায় পরিবারকে সাহায্য করে আসছি।সুনামগঞ্জ সদর উপজেলার সুধীমহল ও জনসাধারনসহ সর্বস্তরের জনগনের দোয়ার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!