September 22, 2021, 10:25 am

News Headline :
নিয়ামতপুরে ক্ষুদ্র নৃ -গোষ্ঠী ওঁরাও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব, “সুষ্ঠ সাংস্কৃতি চর্চায় ভূমিকা রাখবে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ওঁরাও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব —————– খাদ্যমন্ত্রী রাউজানে সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারীর ওরশ শরীফের প্রস্তুতি সভা ফুলবাড়ীতে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ এবং রাসায়নিক সার বিতরণ উদ্বোধন। রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন চুয়েটের এক কর্মচারী- সড়কের পাশে রাখা হয়েছে বৈদ্যুতিক খুঁটি পটিয়ায় ইয়াবা সহ ২জন আটক পলাশে এক নারীর স্বর্ণ চুরি করতে গিয়ে ৭ নারী আটক জাতিসংঘ ৭৬তম সাধারণ পরিষদের অধিবেশনের উদ্বোধনী সেশনে প্রধানমন্ত্রী সাংস্কৃতিক কর্মী ও শিল্পীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ আজ আন্তর্জা‌তিক বিশ্ব শা‌ন্তি দিবস। কচুয়ায় ইউনিফর্ম না থাকায় ৭ শিক্ষার্থীকে শ্রেণিকক্ষ থেকে বের করে দেওয়ার অভিযোগ

সোনাগাজীর নবাবপুরে করোনা সংক্রমণ রোধে প্রচারণা ও সুরক্ষা সামগ্রী বিতরণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে:-

করোনা ভাইরাসের সংক্রমণরোধে, ফেনী জেলার সোনাগাজী উপজেলাধীন নবাবপুর ইউনিয়নে নানান কর্মসূচি চালিয়ে যাচ্ছে স্থানীয় সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন সমুহ। স্থানীয় সংগঠন- বন্দর মার্কেট যুব সংঘ ও ফতেহপুর সমাজ কল্যাণ পরিষদ এবং পাঠাগারের সদস্যগণ তাদের যৌথ উদ্যোগে ১৪ই এপ্রিল মঙ্গলবার সকালে নবাবপুর বাজার, ভোরবাজার, মহদিয়া, মমতাজ মিয়ার হাট ও মজুপুর এলাকায় সড়কে জীবাণু নাশক স্প্রে ছিটানো, মাস্ক ও হ্যাণ্ড স্যানিটাইজার বিতরণ, করোনা সমস্যায় কর্মহীন হয়ে যাওয়া নিন্মআয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ এবং জনসচেতনতায় মাইকিং করা হয়।

সামগ্রিক কার্যক্রমের নেতৃত্বে ছিলেন- বন্দর মার্কেট যুবসংঘের সভাপতি মহিউদ্দিন মহিম। কর্মসূচিতে আরও অংশ গ্রহণ করেন- সোনাগাজী উপজেলা মৎস্য ও ট্যাগ কর্মকর্তা তূর্য সাহা, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন, অন্তর সমৃদ্ধি কর্মসুচির সমাজ উন্নয়ন কর্মকর্তা মোঃ মুনসুর আলম, স্বাস্থ্য কর্মকর্তা পলাশ দেব নাথ, ফতেহপুর সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আবুল হাসান রাসেল, বাদশা ফাহাদ, বন্দর মার্কেট যুবসংঘের উপদেষ্টা সামছুল আরেফিন, মোঃ এসহাক, আবু তাহের সাইফুল, মোঃ মুসা, মোঃ হারুন।

এছাড়াও উপস্থিত ছিলেন- মোঃ সাদ্দাম হোসেন, মোঃ আনোয়ার, জহির, রুবেল, রাজু সাদ্দাম, নির্জন, মুন্না, আনিস সহ সংগঠনের সদস্যরা।
এইসময় হ্যাণ্ড মাইকে জনসচেতনতা মুলক প্রচারণায়- করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সকলকে স্বাস্থ্য নির্দেশনা মেনে চলার আহবান জানান- বন্দর মার্কেট যুবসংঘের সভাপতি মহিউদ্দিন মহিম।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!