November 28, 2021, 9:08 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

স্বামীর সহযোগীতায় স্ত্রীকে গণধর্ষণ: আটক-২

অন্তর আহম্মেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে স্বামীর সহযোগীতায় এক কিশোরী গৃহবধু (১৭) কে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে।

বৃহঃবার (২৭ মে) দুপুরে মুঠোফোনে ওই মামলায় ধর্ষণকারী ২ যুবককে আটক করেছে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন সাপাহার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার।

আটকৃতরা হলো করমুডাঙ্গা বলদিয়াঘাটের বাবলুর ছেলে সুমন ওরফে ভোগা (১৯) ও মৃত আব্দুস সালামের ছেলে আহাদ আলী (৩০)।

মামলার এজাহার ভুক্ত ৩ নং আসামী করমুডাঙ্গা চৌমুহনী গ্রামের খেরোর ছেলে গোধা (২৮) পলাতক রয়েছে।

মামলার এজাহারের বরাত দিয়ে জানা যায়, গত (১৯ মে) উপজেলার পাতাড়ী ইউনিয়নের করমুডাঙ্গা এলাকায় নিজ স্বামীর সহযোগীতায় এক কিশোরী গৃহবধু (১৭) কে তিনজন মিলে গণধর্ষণ করে। আসামীদের সাথে তার স্বামীর রাজমিস্ত্রী কাজের সুবাদে পরিচয় ঘটে। এরই ধারাবাহিকতায় ঘটনার রাতে ওই কিশোরীর স্বামীকে টাকা দিয়ে তারই সহযোগীতায় একটি বাড়ীর রান্নাঘরে খড়ের উপর ফেলে গণহারে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই কিশোরী গৃহবধুকে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। কিশোরী গৃহবধুর মা বিষয়টি জানতে পেরে থানায় তিন জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। এ ঘটনায় ২৬ মে থানা পুলিশ ১ নং ও ২ নং আসামীকে ২৭ মে আটক করে পুলিশ।

এ বিষয়ে সাপাহার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান, এজাহারভুক্ত তিন আসামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে দুইজনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিন নং আসামী পলাতক থাকায় তাকে আটক করা যায়নি তবে আটকের প্রক্রিয়া ও তদন্ত অব্যহত রয়েছে। #

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!