September 22, 2021, 12:23 pm

News Headline :
মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান উপজেলা “খ” জোনের মতবিনিময় মধুপুরে তাল গাছের চারা রোপন কর্মসূচির উদ্বোধন দেশে করোনায় ২৪ ঘন্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত নিয়ামতপুরে ক্ষুদ্র নৃ -গোষ্ঠী ওঁরাও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব, “সুষ্ঠ সাংস্কৃতি চর্চায় ভূমিকা রাখবে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ওঁরাও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব —————– খাদ্যমন্ত্রী রাউজানে সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারীর ওরশ শরীফের প্রস্তুতি সভা ফুলবাড়ীতে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ এবং রাসায়নিক সার বিতরণ উদ্বোধন। রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন চুয়েটের এক কর্মচারী- সড়কের পাশে রাখা হয়েছে বৈদ্যুতিক খুঁটি পটিয়ায় ইয়াবা সহ ২জন আটক পলাশে এক নারীর স্বর্ণ চুরি করতে গিয়ে ৭ নারী আটক জাতিসংঘ ৭৬তম সাধারণ পরিষদের অধিবেশনের উদ্বোধনী সেশনে প্রধানমন্ত্রী

হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন, তানজিদ সারোয়ার সম্রাট

 

অন্তর আহম্মেদ নওগাঁ প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের কারণে পুরো দেশ এখন লকডাউন, দেশের এমন সময়ে সাধারণ মানুষ হয়ে পড়েছে অসহায়। যানবাহন,দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় উপার্জনের অভাবে খাদ্য সংকটে নিম্ন আয়ের মানুষ।সে সাথে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে বেড়েছে দূর্ভোগও।

এমন সংকটময় পরিস্থিতিতে দুই হাজার, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সংকট পুরণে পাশে দাঁড়িয়েছেন, নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও নওগাঁ পৌর ৭ নং ওয়ার্ড কমিশনার পদপ্রার্থী,তামজিদ সারওয়ার সম্রাট নিজ উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্র পরিবারের মাঝে চাল,ডাল, তেল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করছেন, এবং লকডাউন শেষ হওয়া পর্যন্ত এই কার্যক্রম চলছে চলবে।

তানজিদ সরোয়ার সম্রাট বলেন, সামাজিক দায়িত্ব হিসাবে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি ব্যক্তিগত ভাবে চেষ্টা করছি করোনাভাইরাসের
এই সংকটময় মুহুর্ত শেষ না হওয়া পর্যন্ত সমাজের হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে থেকে সাধ্যমত সহায়তা করতে পারি।

এই বিষয়ে কথা বলতেই পৌর স্বেচ্ছাসেবকলীগের, সাধারন সম্পাদক মোঃ নাদিম হাসান তনু বলেন, তাঞ্জিম সারওয়ার সম্রাট, নিজ উদ্যোগে ৭ নং ওয়ার্ড সহ পৌরসভার বিভিন্ন এলাকায় পাড়া-মহল্লায় নিজ উদ্যোগে খাবার বিতরণ করেছেন, যে কোনো মূহুর্তে মানুষের ফোন পেয়ে খাবার নিয়ে বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন, ভবিষ্যতে আরো দিবে। এ সময় উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ স্মরণ হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের অনিক আহমেদ আকাশ, পৌর ছাত্রলীগ কর্মী সাগর, সুমন সহ আরও অনেকেই।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!