January 22, 2022, 9:00 pm

News Headline :
যেখানে-সেখানে ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস করি- চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ইবিকে বাস উপহার দিলো অগ্রণী ব্যাংক করোনায় ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার ২৮.০২ মতলব উত্তরে নিশ্চিতপুর কল্যাণমূলক সংগঠনের শীতবস্ত্র বিতরণ ছেংগারচর পৌর আওয়ামী লীগের শীতার্তদের কম্বল বিতরণ ফরাজীকান্দি ইউপি’র চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিমের দায়িত্ব গ্রহন ও শোকরানা মিলাদ হাজীগঞ্জে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু চিলমারীতে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মাঠে-ঘাটে চলছে দৌড় ঝাপ। শেরপুরে যুব সংস্থার উদ্যোগে শীতবস্র ও খাতা-কলম বিতরণ সোনারগাঁয়ে ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর গ্যাং কালচার

হাজীগঞ্জে মামলা উঠিয়ে নিতে বাদীর পরিবারের উপর হামলার অভিযোগ

মো.মজিবুর রহমান রনি হাজীগঞ্জ প্রতিনিধি:
হাজীগঞ্জে মামলা উঠিয়ে নিতে বাদীর পরিবারের উপর হামলার অভিযোগ উঠেছে। প্রতিপক্ষদের হামলার শিকার হয়ে আহতবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন প্রবাস ফেরত ইব্রাহিম বেপারী। ঘটনাটি শুক্রবার (৬ নভেম্বর) রাত সাড়ে ৭টায় উপজেলার ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের প্রাইমারী স্কুলের সম্মূখে ঘটেছে।

জানা যায়, ইব্রাহিম বেপারীর স্ত্রী শিল্পী বেগমকে শ্লীলতাহানীর ঘটনায় আরেক প্রবাস ফেরত নোয়াপাড়া খন্দকার বাড়ির আব্দুল মতিনের ছেলে মিজানুর রহমানের বিরুদ্ধে গত ২০ অক্টোবর চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। যার মোকাদ্ধমা নং-২৪৯। আদালতে মামলা দায়েরের পর পরই বিবাদী মিজানুর রহমান ও তার লোকজন বিভিন্ন ভাবে প্রতিনিয়ত হুমকি-ধমকি দিয়ে আসছেন বাদী এবং তার পরিবারের লোকদের।

তারই ধারাবাহিকতায় শুক্রবার রাত সাড়ে ৭টায় বাদী শিল্পী বেগমের স্বামী ইব্রাহিম বেপারী নোয়াপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ থেকে এশার নামাজ আদায় করে প্রাইমারী স্কুলের সম্মূখে আসলে অভিযুক্ত মিজানের পক্ষের লোক একই বাড়ির হানিফ বেপারীর ছেলে জাহাঙ্গির বেপারী, সুলতান বেপারীর ছেলে খালেক বেপারী, মৃত জামাল বেপারীর স্ত্রী রানু বেগম, আনোয়ার হোসেন বেপারীর স্ত্রী লিপি আক্তার ও কামাল বেপারীর স্ত্রী শিরিন আক্তার তার উপর অতর্কিত হামলা চালায়। এতে ইব্রাহিম বেপারীর শরীরের বিভিন্ন স্থানে যখম হয়। পরে তিনি প্রতিপক্ষের থেকে উদ্ধার হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

এ প্রসঙ্গে ইব্রাহিম বেপারী বলেন, আমার স্ত্রীর দায়ের করা মামলা প্রত্যাহার করে নিতে অভিযুক্ত মিজান ও তার লোকজন বিভিন্ন সময় চাপ-প্রয়োগ করে আসছিলো। আমি তাদের কথা সাড়া না দেওয়া আমার উপর এই হামলা চালায়। এতে আমি গুরুতর যখম হই।

অভিযুক্ত কয়েকজনের মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও সংযোগ না পাওয়া তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!