December 9, 2021, 11:11 am

News Headline :
হাজীগঞ্জে বেগম রোকেয়া দিবস পালন চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী, “মানবতার সেবায় কাজ করে যাচ্ছে শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট” নীলকমল ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন পত্র দাখিল করছেন সালাউদ্দিন সরদার। হাইমচরে ইউপি নির্বাচন শেষ দিনে নীলকমল ও আলগী উত্তরে নৌকা ও স্বতন্ত্র সহ ৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল জনগনের ভোটের অধিকার যদি কেহ ছিনিয়ে নিতে চায়, আমার লাশ পরবে তবুও ভোট ছিনিয়ে নিতে দিবো না ……. হাবিবুর রহমান বেগ। আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন

হাতিয়ায় টাকার জের ধরে ১ স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা, আটক ১

মোঃএনায়েত হোসেন
নোয়াখালী জেলা প্রতিনিধি;

নোয়াখালীর দ্বীপ হাতিয়ায় কাজল কৃষ্ণ দাস (৫৫) নামের এক স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এতে শান্ত চন্দ্র মজুমদার (২০) নামের এক যুবককে আটক করেছে হাতিয়া থানা পুলিশ।

নিহত কাজল কৃষ্ণ দাস সুখচর ইউনিয়নের চর আমান উল্লা গ্রামের মৃত বসন্ত কুমার দাসের ছেলে। তিনি স্থানীয় ইন্দ্রেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন।

আটককৃত শান্ত মজুমদার (২০) একই গ্রামের খোকন চন্দ্র মজুমদারের ছেলে।

নিহতের ছেলে প্রণতোষ দাস (২৮) বলেন, খোকন চন্দ্র মজুমদারে কাছ থেকে পাওনা টাকার জন্য রোববার বিকেল ৪টার দিকে তাদের বাড়ীতে যায় তার বাবা।

এসময় খোকনের ছেলে শান্ত মজুমদার তার বাবাকে আটকে রেখে এলোপাতাড়ি মারধর করে। পরে আহত অবস্থায় তিনি বাড়ীতে ফিরে এলে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। রাত ২টার দিকে উনার শরীরের অবস্থার অবনতি হলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করানো হয়। পরে ভোর সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেলে কর্তব্যরত ডাক্তারগন মৃত ঘোষনা করেন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে শান্ত মজুমদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!