September 17, 2021, 4:49 pm

News Headline :
মতলব উত্তরে দি ইনভিন্সিবল ব্যাচ ৯/১১ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসে আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯০৭ কুয়াকাটাকে পরিষ্কার-পরিচ্ছন্ন স্বপ্ন নিয়ে কাজ করছে বিডি ক্লিন কুয়াকাটা টিম সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হাজীগঞ্জে স্হাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত ভারতীয় সহকারি হাইকমিশনারকে মাস্ক উপহার দিলেন জেলা সমিতি কফি ও কাজুবাদামের চারা বিতরণ উদ্বোধন করলেন -কৃষিমন্ত্রী রাউজান প্রেসক্লাবে জিয়াউল হক মাইজভাণ্ডারীর ট্রাস্ট প্রকাশিত গ্রন্থ হস্তান্তর নওগাঁয় দুইশত পিস ইয়াবা ট্যাবলেটসহ দু’জনকে আটক করেছে ডিবি পুলিশ

হাতীবান্ধা ও কালীগঞ্জে কর্মহীন সাড়ে ৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ৩ হাজার পরিবার ও কালীগঞ্জ উপজেলায় ২ হাজার ৫ শত পরিবারের মাঝে ত্রাণ হিসেবে চাল ও আলু বিতরণ করা হয়েছে।

গত রোববার ও সোমবার ওই দুই উপজেলার প্রতিটি ইউনিয়নে কর্মহীন পরিবারগুলোর মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

জেলায় হাতীবান্ধায় ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন।

এছাড়া হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন ও কালীগঞ্জের ইউএনও রবিউল হাসান শুরু থেকে বাড়ি বাড়ি গিয়েও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

কালীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহম্মেদ বলেন, হাতীবান্ধা উপজেলায় আজসহ এ পর্যন্ত ৮ হাজার ৩ শত পরিবার ও কালীগঞ্জ উপজেলায় ৭ হাজার ৬ শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

এছাড়া হাতীবান্ধা উপজেলায় আরো ২৫ টন ও কালীগঞ্জ উপজেলায় আরো ২০ টন চাল ও আলু বরাদ্দ পাওয়া গেছে। যা বিতরণের প্রস্তুতি চলছে।
লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, জেলায় ইতোমধ্যে ৪৪৫ টন চাল বিতরণ করা হয়েছে। আরো ১ শত ৩৩ টন চাউল বরাদ্দ দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!