June 19, 2021, 3:17 pm

News Headline :
নিম্নতম মজুরী বোর্ড কর্তৃক চা শ্রমিকের মজুরী হারের খসড়া সুপারিশ বাতিলের দাবী চাঁদপুর শহরে মাদক নির্মুলে নতুনবাজার পুলিশ ফাঁড়ির সাড়াশি অভিযান অব্যাহত জামালপুর জেলার করোনা পরিস্থিতি অবনতি, ৩জনের মৃত্যু চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ আটক ১ দেশে করোনায় ৪৮ দিনের মধ্যে আজ সর্বোচ্চ মৃত্যু ৬৭ জন নরসিংদীতে কমেছে করোনা সংক্রমণ, নতুন শনাক্ত ৬ জন চাঁদপুরে সিগমা ওয়েল ইন্ড্রাস্ট্রি লিঃ এর মেকানিক ও গ্রাহক সভা অনুষ্ঠিত কবিতাঃ বউ – মেহেদী হাসান মিলন আজমিরী দরবারশরীফ ও আজমিরীগঞ্জ নামের ইতিকথা সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান মালিক সমিতি নামক ঘোষিত নতুন সংগঠন অবৈধ

২ টন চাল উপজেলা প্রশাসনকে বুঝিয়ে দিলেন মহিলা ভাইস চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা চাঁদপুর শহরের তার নিজ বাসা থেকে গরিবদের বাড়ি বাড়ি চাল পৌঁছে দেয়ার সিদ্ধান্ত নিলেও পরে তিনি সে চাল উপজেলা প্রশাসনকে বুঝিয়ে দিয়েছেন। চালগুলো বর্তমানে সদর উপজেলা পরিষদের খাদ্য গুদামে রয়েছে। গত মঙ্গলবার চালগুলো চাঁদপুর সিএসডি গোডাউন থেকে মহিলা ভাইস চেয়ারম্যান শহরের ট্রাকরোড এলাকার পালপাড়াস্থ তার নিজ বাসায় এনে রাখেন। চালের পরিমাণ হচ্ছে ২ টন (৩০ কেজি ওজনের ৬৭ বস্তা)।
এ বিষয়ে সদর ইউএনও কানিজ ফাতেমা বলেন, চাল সদর উপজেলা পরিষদেই সংরক্ষিত আছে। গরিবদের মাঝে বিতরণের জন্যে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানার নামে দুই টন চাল বরাদ্দ দেয়া হয়। তিনি সে চাল গত মঙ্গলবার গোডাউন থেকে উঠিয়ে তাঁর বাসায় নিয়ে রাখেন সেখান থেকে তালিকা অনুযায়ী প্রত্যেকের বাড়ি বাড়ি এই চাল পৌঁছে দিবেন বলে। কিন্তু পরে যখন তিনি বুঝতে পারলেন যে, তার বাসা থেকে চাল বিতরণ করতে গেলে তিনি সামাল দিতে পারবেন না, তখন তিনি সম্পূর্ণ চাল উপজেলা পরিষদে নিজ উদ্যোগে ফেরত পাঠান। এখানে কোনো অনিয়ম হয়নি এবং কোনো অভিযানও হয়নি।
এ বিষয়ে মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা বলেন, যেহেতু চাঁদপুরে লকডাউন চলছে। মানুষজন বাসা থেকে বের হওয়া নিষেধ। তাই আমি চালগুলো তালিকা অনুযায়ী প্রত্যেকের বাসায় বাসায় পৌঁছে দেয়ার জন্যে আমার বাসায় এনে রেখে দিয়েছিলাম। কিন্তু পরক্ষণে যখন আমি বুঝলাম যে, এটি নিয়ে হয়তো অন্য কথা উঠতে পারে। তখন আমি সাথে সাথেই (গতকাল) সব চাল উপজেলা পরিষদে পৌঁছিয়ে দেই। এখন সেখান থেকেই বিতরণ করবো। এখানে কোনো ধরনের অনিয়ম হয়নি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!