May 16, 2021, 4:03 pm

News Headline :
পলাশ উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের ঈদ শুভেচ্ছা চিলমারীতে লকডাউন উপক্ষো করে ব্রহ্মপুত্রের পাড়ে হাজার মানুষের ঢল, ডানতীর রক্ষা প্রকল্প এলাকায় পার্কসহ পর্যটন গড়ে তোলার দাবি। চিলমারীতে গৃহবধূর লাশ উদ্ধার। মাগুরার মহম্মদপুরে ইয়াবাসহ দুই যুবক আটক নদী ভাঙন রোধ ও বাঁধ নির্মাণের দাবিতে ভূরুঙ্গামারীতে মানববন্ধন ও সমাবেশ অথৈ বুড়ির ছড়া – গাজি আব্দুল আউয়াল সবুজ ঈদে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে নবাবগঞ্জ জাতীয় উদ্যানে হাজারো মানুষের ঢল নওগাঁয় সোভ বর্ধনে কৃষ্ণ ও রাধা চূড়ার গাছ লাগিয়ে তাল বেলালের ব্যতিক্রমি ঈদ উৎযাপন সামাজিক সংগঠন বহ্নিশিখার ঈদ পূর্ণমিলনী, বহ্নিশিখা কর্মগুনে কচুয়া বাসির হৃদয়ে স্থান করে নিয়েছে——মুজাম্মেল হক পংকির ঈদের ছুটি শেষ, কর্মস্থলে ফিরছেন মানুষ, দৌলতদিয়া ঘাটে যাত্রীদের ভিড়।

৭৭ নং পশ্চিম সাপাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর কাজ উদ্বোধন।

মো: মুছা তপদার : চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়নের ৭৭ নং সাপদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের জন্য ভিত্তিপ্রস্তর কাজ উদ্বোধন করা হয়েছে।

০৯ ফেব্রুয়ারি মঙ্গবার সকাল ১০ টায় শিল্পচূড়া সাংস্কৃতিক সংগঠনের আহ্বায়ক, মাহবুবুর রহমান সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ভিত্তিপ্রস্তর কাজের উদ্বোধন করেন।

৯ নং বালিয়া সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল মান্নান খান বাড়ির, আব্দুল মান্নান খান এর নাতি,এ কে এম মো: জায়েদ হোসেন খাঁন ও তার সহধর্মিণী সালমা জায়েদ কুসুম, মোঃ আনোয়ার হোসেন মানিক,মোঃ মনির হোসেন খাঁন এর সহযোগিতায় এলজিইডি ব্যবস্থাপনায় দানকৃত ৫ শতাংশ জমির উপর ৪র্থ তলা নির্মিত হবে বিদ্যালয় নতুন ভবন টি।

এই উপলক্ষে ভিত্তিপ্রস্তর স্থাপন স্থানে এক আলোচনা সভায় স্কুল ব্যবস্থাপনা ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু তাহের খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্পচূড়া সাংস্কৃতিক সংগঠনের আহ্বায়ক, মাহবুবুর রহমান সেলিম তিনি বলেন ১৯৩৯ সালে আমার নানা মরহুম আব্দুল মান্নান খান এই বিদ্যলয়টি স্থাপন করেছেন এই বিদ্যালয়ের সাথে এই এলাকার অনেকেই সম্পর্কিত রয়েছেন। তাদের এই অবদানে কারনে আজকে নতুন করে আবার এই বিদ্যালয় একটি নতুন ভবন হচ্ছে।

তিনি আরো বলেন, এই বিদ্যালয়টি নতুন ভবন করার জন্য এই কার্যক্রমের সাথে যারা জরিত এবং যারা এই জমি দান করেছেন বিদ্যালয়ের নামে আমি তাদের মঙ্গল কামনা করি। এবং আমি মনে করি ভবিষ্যতেও এমন কিছু স্থাপনা করবেন যাতে ৯ নং বালিয়া ইউনিয়নে একটি দৃষ্টান্ত হিসেবে থাকে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ কামরুল হাসান খান।
.
আরো বক্তব্য রাখেন০৯ নং বালিয়া ইউনিয়নে সাবেক চেয়্যারম্যান বীর মুক্তিযোদ্ধা বি,এলএপ কমান্ডার জনাব রাজ্জাকুল হায়দার খান সিমু এর বড় মেয়ে ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর যুগ্ন সাধারন সম্পাদক রেবেকা সুলতানা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ডা: সেলিম তালুকদার, ডাঃ মিজান খানের বড় ছেলে আরিফুর রহমান খান, সাজ্জাদুল রহমান খান সাকিবুল রহমান খাঁন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সদস্য সচিব মাসুদা বেগম।

এলজিডি ইঞ্জিনিয়ার এ কে এম রাসেদুর রহমান, মো: শাহাজাহান, মো: জসিম উদ্দিন, মো ঈসমাইল সহ এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!