ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে সমন্বয় সভা ও মহিলা ওয়ার্ড উদ্বোধন

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি;
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভ ও মহিলা ওয়ার্ড উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৭ মার্চ) সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এই সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
আয়োজিত সভায় সভাপতিত্ব করেন স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভাপতি,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মশিউর রহমানের সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন,ফুলবাড়ী পৌর মেয়র মাহামুদ আলম লিটন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল,ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার,জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম বাবু,বীর মুক্তিযোদ্ধা এছার উদ্দিন,ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস,আবাসিক মেডিকেল অফিসার ডা. শাকিলুর রহমান প্রমুখ। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক চিত্র তুলে ধরেন স্বাস্থ্য কমপ্লেক্সের দন্ত চিকিৎসক সাজেদুল ইসলাম সাজু।
এর আগে স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের এনসিডি (নন কমিউনিকেবল ডিজিজ বা অসংক্রমক রোগ) কক্ষ ও মহিলা ওয়ার্ড উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ১২:৩৯)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১