নিয়ামতপুরে শ্রমিকলীগ ও কৃষকলীগের যৌথ ত্রি-বার্ষিক সম্মেলন

নিয়ামতপুর (নওগাঁ) সংবাদদাতাঃ নওগাঁর নিয়ামতপুরে বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগ ও কৃষকলীগের যৌথ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ৫টায় বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের স্থায়ী মঞ্চে জাতীয় শ্রমিকলীগ ও কৃষকলীগ বাহাদুরপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
জাতীয় শ্রমিকলীগ বাহাদুরপুর ইউনিয়ন শাখার সভাপতি মামুনুর রশীদ ও কৃষকলীগ বাহাদুরপুর ইউনিয়ন শাখার সভাপতি ইনতাজ আলীর যৌথ সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী যোগ দেওয়ার কথা থাকলেও অনিবার্য কারণে যোগ দিতে পারেননি নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আবুল কালাম আজাদ, সিনিয়র সহ-সভাপতি বাবু ঈশ^র চন্দ্র বর্মন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ,  সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আইয়ুব হোসাইন মন্ডল, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ¦ আবেদ হোসেন মিলন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাদিরা বেগম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসনাত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ পটু, জাতীয় শ্রমিকলীগ নওগাঁ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নিয়ামতপুর ্উপজেলা শাখার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন টিটু, উপজেলা কৃষকলীগের আহবায়ক অবিনাষ চন্দ্র মহন্ত, যুগ্ন আহবায়ক মিজানুর রহমান, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র প্রামানিক, বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দ্বীপ চন্দ্র সাহা প্রমূখ।
সম্মেলনে বাংলাদেশ কৃষকলীগ বাহাদুরপুর ইউনিয়ন শাখার  ইনতাজ আলীকে সভাপতি ও জাকির হোসেনকে সাধারণ সম্পাদক এবং জাতীয় শ্রমিকলীগ বাহাদুরপুর শাখার মামুনুর রশীদকে সভাপতি ও পলাশকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষনা করা হয়।
মোঃ জামাল হোসেন
নিয়ামতপুর (নওগাঁ) সংবাদদাতা

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৪:৫৮)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০