সবাই মিলে কাঁধে কাঁধ মিলিয়ে স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবো- শিক্ষামন্ত্রী

 

 

হাইমচর রিপোটার-শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, সকল ধর্মের মানুষ মিলেই আমাদের বাংলাদেশ। সবাই মিলেই আমরা বাংলাদেশকে স্বাধীন করেছি এবং দেশটাকে সুন্দর করে গড়ে তুলছি। বঙ্গবন্ধু আমাদের যে সংবিধান দিয়েছিলেন, সে সংবিধানে আমাদের প্রত্যেকটি মানুষের সমান অধিকারের কথা বলা হয়েছে। অসম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশের জন্যই মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন হয়েছে। সে বাংলাদেশ গড়বার জন্য বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবাই মিলে কাজ করছি। এখানে সবাই সমান অধিকার নিয়ে বাস করবে।

সোমবার (৩ অক্টোবর) রাতে চাঁদপুরের হাইমচর উপজেলায় শারদীয় দূর্গোৎসবে উপলক্ষে জগন্নাথ মন্দির পরিদর্শন শেষে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ধর্মে ধর্মে বৈষম্য করার কোন সুযোগ নেই বরং নিশ্চিত করার চেষ্টা করছে সকল কোন বৈষম্য না থাকে। অতএব আমরা সবাই মিলে উৎসব পালন করছি এবং করবো। সবাই মিলে কাঁধে কাঁধ মিলিয়ে স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবো।

হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চাই থোয়াইহলা চৌধুরী, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক তমাল ঘোষ, চাঁদপুর হিন্দু বৈদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট রঞ্জিত রায় চৌধুরী, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের নেতা অজয় কুমার ভৌমিকসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ রিদর্শন করেন, হিন্দ্র সম্প্রদায়ের লোকদের সাথে কথা বলেন এবং খোঁজ খবর নেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (ভোর ৫:২০)
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১