জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী  কাজী হাবিবুর রহমান সাংবাদিকদের সাথে মতবিনিময় 

নাঈম মিয়াজী :
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের (মতলব উত্তর)  সদস্য প্রার্থী (বৈদ্যুতিক পাখার) কাজী হাবিবুর রহমান স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন। ৮ অক্টোবর শনিবার দুপুরে কাজী হাবিবুর রহমানের নিজ বাড়ি উপজেলার মোহনপুর ইউনিয়নের মোহনপুর গ্রামের বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় কাজী হাবিবুর রহমান বলেন, আমি সমাজের ও এলাকার উন্নয়নের জন্য আমি প্রার্থী হয়েছি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন যদি সুষ্ঠ ও নিরপেক্ষ হয় তাহলে জয়পরাজয় যাই হোক আমি মেনে নিব। আমি আমার জন্য নয়, এলাকার উন্নয়নের কথা চিন্তা করেই প্রার্থী হয়েছি। আমি বিগত দিন থেকে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে আসছি। ভবিষ্যতেও করে যাবো। আমি যদি নির্বাচনে জয়লাভ করতে পাড়ি  তাহলে পরিষদের সকল বরাদ্দ সঠিকভাবে বন্টন করা হবে। তাছাড়া আমার ব্যাক্তিগত তহবিল থেকেও সহযোগিতা করে যাবো। মতলব উত্তর উপজেলাবাসীর সুখে দুঃখে অতীতে ছিলাম ভবিষ্যতেও থাকবো। তিনি আরো বলেন, আমার প্রতিপক্ষ প্রার্থী নির্বাচন ভোটারদের বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি  দেখিয়ে আসছে। যা আচরন বিধি লংঘন করেছে। আশা করি প্রশাসন বিষয়টি দেখবেন।
মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন  হাওলাদারের পরিচালনায় আরো বক্তব্য দেন – মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেডের পরিচালক ও আওয়ামী লীগের উপ কমিটির সদস্য কাজী মিজানুর রহমান, মতলব উত্তর উপজেলা হিন্দু খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য বাবু রাধেশ্যাম শাহা চান্দু,  মতলব উত্তর  প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম,  মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক রাকিবুল ইসলাম সোহাগ,  উপজেলা যুবলীগের সহ সভাপতি কামরুজ্জামান ইয়ার প্রমুখ।
এসময় বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিক ও রাজনৈতিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৮:১৬)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০