May 18, 2022, 3:01 am

News Headline :
ঠাকুরগাঁওয়ে নির্মানাধীন ভবন থেকে  মুক্তিযুদ্ধে ব্যবহৃত ২৭ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার ফুলবাড়ীতে ধান-চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন ফুলবাড়ীতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ফুলবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান নিয়ামতপুরে সমাজসেবা কার্যালয় কর্তৃক জি টু পি এর মাধ্যমে সামাজিক নিরাপত্তা বাস্তবায়ন শীর্ষক সেমিনার নিয়ামতপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হাজীগঞ্জে নির্মাণাধীন ভবনে দুই রাজমিস্ত্রী সহোদরের মৃত্যু হাতীবান্ধায় সরকারি রাস্তার গাছ কর্তন, ব্যবস্থা নিতে ইউনিয়ন পরিষদের সভা

দিনদুপুরে বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতা মিষ্টারকে কুপিয়ে হত্যা

ময়না টিভি সংবাদাতাঃ বগুড়া জেলা (৫জুন) স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আবু হানিফ প্রামানিক মিষ্টার কে সাড়ে ১২টার দিকে শহরের শাকপালা মোর বন্দর মসজিদের সামনে একদল সন্ত্রাসী কুপিয়ে জখম করে। তাকে দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালেনিলে চিকিৎসাধীন অবস্হায় মৃত্যুবরন করে। নিহত মিষ্টার শাকপালা পূর্বপাড়া গ্রামের আরমান প্রামাণিকের পুত্র । খবর পেয়ে জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়াসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, আবু হানিফ মিষ্টারের নামে শাজাহানপুর থানায় একাধিক হত্যাসহ চাঁদাবাজি মামলা রয়েছে। বর্তমানে মামলা গুলোতে সে জামিনে রয়েছে । তবে হত্যাকান্ডের মোটিভ সম্পর্কে পুলিশ তাৎক্ষণিক কিছু জানাতে পারেনি। এমনকি জেলা স্বেচ্ছাসেবকলীগের শীর্ষ নেতৃবৃন্দও এ ব্যাপারে কিছু বলতে পারছেন না । অবশ্য একাধিক সুত্রের মাধ্যমে জানা যায়, বগুড়া-নাটোর মহাসড়ক সম্প্রসারণ প্রকল্পে বালু সরবরাহের কাজ নিয়ে একটি পক্ষের সাথে মিষ্টারের বিরোধ চলছিল ।
৫ জুন শুক্রবারও তিনি বেলা ১১ টার কিছু পর বাড়ি থেকে বের হয়ে মসজিদের ওযুখানায় গিয়ে ওযু করে। এরপর সে মসজিদে ঢোকার সময় একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাকে কুুুুুপিয়ে গুরুতর জখম করে সে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে ।

এ বিষয়ে জানতে চাইলে থানার ওসি(তদন্ত) আমবার হোসেন বলেন, বেলা সাড়ে ১১ টার থেকে ১২ টার মধ্যে আবু হানিফ ওরফে মিষ্টারের ওপর হামলা চালানো হয় । তিনি আরো বলেন, তাঁকে কুড়াল দিয়ে কোপানো হয়েছে । এরপর তাকে হাসপাতালে নেওয়া হলে সে মৃত্যবরণ করে । ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে । হত্যাকান্ডের মোটিভ সম্পার্কে জানতে চাইলে তিনি বলেন, এটা তাৎক্ষণিক ভাবে জানা যায়নি । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে । এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মিষ্টারের নামে থানায় একাধিক হত্যাসহ চাঁদাবাজির মামলা রয়েছে।
বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন জানান, তাঁরা কোন কারণ খুঁজে পাচ্ছেন না । আবু হানিফ মিষ্টারের সাথে কারো কোন বিরোধ ছিল কিনা তা তাঁদের জানা নেই ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD