ফুলবাড়ীতে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আজিজুল ইমাম চৌধুরী ফুলবাড়ী উপজেলার ভোটাদের সাথে মতবিনিময় করেছেন।
শুক্রবার সকাল ১১টায় ফুলবাড়ী রাবিয়া কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। ফুলবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।
এতে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর মাজেদুর রহমান,নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ তনজু আরা,খয়েরবাড়ীর ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শামীম হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আজিজুল ইমাম চৌধুরী বলেন, আমাকে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়নপত্রে দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছি। আমি দিনাজপুর জেলা পরিষদে চেয়ারম্যান ও প্রশাসক পদে দীর্ঘ সাড়ে ১০ বছর দায়িত্ব পালন করেছি। আমি যখন প্রথম জেলা পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ পাই তখন জানতে পারি জেলা পরিষদের বিপুল পরিমাণ জমি,রাস্তা দখল ও খাস খতিয়ানে চলে গেছিল। আমি এই দীর্ঘ সাড়ে ১০ বছরে জেলার ১৮৬ কিলোমিটার রাস্তা জেলা পরিষদের হেফাজতে নিয়ে এসেছি। এই বিপুল পরিমাণ রাস্তার গাছপালা সকল কিছুর মালিক জেলা পরিষদ।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১০:০১)
  • ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০