পলাশে পানিতে ডুবে শিশুর মৃত্যু

পলাশ ( নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশে আদিব হাসান নামে ৪ বছরের এক শিশু পুকুরের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। আজ রবিবার সকালে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের সরকারচর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মৃত আদিব হাসান সরকারচর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, আজ সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির পাশের একটি পুকুরপাড়ে খেলতে যায় শিশু আদিব হাসান। পরে শিশুর বাবা মা তাকে বাড়িতে না পেয়ে খুঁজতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয়রা সকাল ৯টার দিকে বাড়ির পাশের পুকুরে আদিব হাসানকে ভাসমান অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পরিবারের লোকজন পানি থেকে উঠিয়ে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আদিব হাসানকে মৃত ঘোষণা করে।

এক মাত্র ছেলেটির মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছিলনা তার মা। বিশ্বাস হচ্ছিল না তার সন্তানের মৃত্যু হয়েছে। পরে তাকে আবারও নেওয়া হয় নরসিংদীর জেলা হাসপাতালে। সেখানেও কর্তব্যরত চিকিৎসক আদিব হাসানকে মৃত ঘোষণা করেন।

পলাশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ছাদেকুর রহমান আকন্দ জানান, পানিতে ডুবে যাওয়া চার বছরের এক শিশুকে তার পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে আসে। কিন্তু আমাদের হাসপাতালে তারা শিশুটিকে মৃত অবস্থায় নিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (বিকাল ৪:৩২)
  • ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১