রায়পুরায় অস্ত্র ও গোলাবারুদসহ ৩ দুর্ধর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ তিন দুর্ধর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। আজ রবিবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলো, রায়পুরা থানার তুলাতুলী গ্রামের মোঃ ইউনুছ মিয়া এর ছেলে মোঃ দুলাল ওরফে নুরুল হক (৪২) , একই গ্রামের গিয়াস উদ্দিন এর ছেলে জুয়েল হোসেন (৩২) এবং মৃত বাচ্চু মিয়া এর ছেলে আমিনুল ইসলাম সুজন (৩২)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার মধ্যরাতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানার তুলাতুলী চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অস্ত্র ও গোলাবারুদসহ নুরুল হক, জুয়েল ও সুজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে ১৩৮ টি ককটেল, ০৬টি দেশীয় তৈরী ওয়ান শ্যুটারগান, শট গানের কার্তুজ ১১ টি, ০৪টি মোবাইল, ০৬ টি সীমকার্ড ও নগদ ৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গ্রেপ্তারকৃত আসামীরা তাদের পলাতক ও সহযোগী আসামীগনের সমন্বয়ে রায়পুরা থানা এলাকাসহ আশপাশ এলাকায় অস্ত্র ও গোলাবারুদের মাধ্যমে ত্রাসের রাজত্ব সৃিষ্ট করেছে। তারা জনমনে ভীতি সঞ্চার করে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধর্তব্য অপরাধ করে আসছে। তারা রায়পুরা থানা ও রায়পুরার দুর্গম চরাঞ্চলে দেশীয় প্রযুক্তিতে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য প্রস্তুুত করে। পরে তা নিজেরা ব্যবহারসহ অর্থের বিনিময়ে অন্যের নিকট সরবরাহ করে থাকে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সকাল ১০:৩৬)
  • ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১