নরসিংদীতে কাভার্ডভ্যানের ধাক্কায় সাংবাদিক নিহত

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে তরুণ গীতিকার ও সাংবাদিক ওমর ফারুক বিশাল (২৭) নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে তার বন্ধু ইমাম হোসেন সজল। আজ সোমবার সকাল ১০ টায় ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল বাসস্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক বিশাল বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দী গ্রামের নূরুল হকের ছেলে। তিনি একাধারে গীতিকার, কবি ও লেখক ছিলেন। তার সব শেষ কর্মস্থল ছিল নিউজজিটোয়েন্টিফোর.কম।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ওমর ফারুক তার কর্মস্থল ঢাকায় যাওয়ার জন্য সজলের মোটরসাইকেলে করে মরজাল বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে বের হয়। তারা মরজাল বাসস্ট্যান্ড এলাকার কাছাকাছি পৌঁছালে ভৈরবগামী একটি বেপরোয়া কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওমর ফারুক মারা যায়। এসময় তার সঙ্গে থাকা ইমাম হোসেন সজল গুরুতর আহত হয়। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোজাম্মেল হক বলেন, কর্ভাডভ্যানের পেছনের চাকায় রক্তের ছাপ রয়েছে। পেছনের চাকায় চাপা পড়েই বিশাল মারা গেছে। ঘাতক চালক পালিয়ে গেলেও কাভার্ডভ্যান আটক রয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১:০৬)
  • ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১