চাঞ্চল্যকর অটোরিক্সা চালক হত্যার ঘটনায় আটক দুই।

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ”চাঞ্চল্যকর অটো রিক্সা চালক হত্যার ঘটনায় এক জোড়া জুতার সূত্র ধরে ২০ দিন পর হত্যা মামলা রহস্য উম্মোচনসহ হত্যার সাথে জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ। গত ১৮ নভেম্বর ঢাকার ফকিরাপুল কাঁচা বাজার থেকে তাদের আটক করে গত শনিবার ১৯ নভেম্বর বিকেলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের সোপর্দ করা হয়। এতে দোষ স্বীকার করে ১৬৪ধারা মতে জবানবন্দি প্রদান করেন তারা।
আটক ব্যক্তিরা হলেন- উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ঘাটপাড়া গ্রামের আছাদুল ইসলামের ছেলে, আসমাউল হোসেন আকাশ (২২) এবং পৌর শহরের স্বজনপুকুর বুন্দিপাড়া গ্রামের সাখোয়াত হোসেনের ছেলে মামুন (১৮)।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল কালাম আজাদ জানান, এজাহারভুক্ত আটক দুই জনকে গত শনিবার (১৯ নভেম্বর) দিনাজপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে তারা দোষ স্বীকার করে ১৬৪ মতে জবানবন্দি প্রদান করেন।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন ঘটনার দিন (২৯ অক্টোবর) দিবাগত রাত ১০টায় পৌর শহরের ঢাকামোড় নামক স্থান থেকে অপরাধীরা অটোরিক্সাটি ভাড়া নিয়ে যাওয়ার পথে শিবনগর ইউনিয়নের হক সাহেবের ইট ভাটার কাছে এলে অটোরিক্সা চালক মো. জনি আহম্মেদ সামনে আর যেতে না চাইলে তারা তাকে জোর পূর্বক পাশের ইউক্যালিপ্টাস বাগানে নিয়ে গিয়ে কাঁচি দিয়ে খুঁচিয়ে হত্যা করে অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়। ওই রাতেই পার্বতীপুর থানা পুলিশ হলদিবাড়ী নামক স্থানে ধাওয়া করলে তারা অটোরিক্সা রেখে পালিয়ে যায়। এই ঘটনায় নিহতের বাবা আতাউর রহমানের দায়েরকৃত মামলা ও ঘটনাস্থলে পাওয়া এক জোড়া জুতার সূত্র ধরে পুলিশ তদন্ত করে গত ১৮ নভেম্বর ঢাকার ফকিরাপুল কাঁচা বাজার থেকে তাদের আটক করে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, অটোরিক্সা চালক জনিকে রিক্সাচোর চক্রের সদস্যগন রক্তাক্ত জখম করে হত্যা করে তার অটোরিক্সা ছিনিয়ে নেয়। ওই ঘটনায় জড়িত ৩ জন অপরাধীদের মধ্যে ২ জনকে গত ১৮ নভেম্বর ঢাকার ফকিরাপুল এলকার কাঁচা বাজার থেকে ফুলবাড়ী থানা পুলিশ আটক করে। অন্য আসামীকে আটকের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য গত ৩০ অক্টোবর ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের গোয়ালপাড়া-মাছুয়াপাড়ার মাঝামাঝি ইট ভাটার পূর্ব দিকে ইউক্যালিপ্টাস বাগানে মো. জনি আহম্মেদ (২১) নামের এক আটো রিক্সা চালককে কাঁচি দিয়ে খুচিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এঘটনায় ওই রাতেই পুলিশ ছিনতাই হওয়া অটো রিক্সা উদ্ধার করলেও অপরাধিরা পালিয়ে যায়।

প্রেরক:
মেহেদী হাসান,
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১১:৩৭)
  • ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১