জনগণের কাঙ্ক্ষিত উন্নয়ন সাধন করে যাবো…. মেম্বার প্রার্থী বিল্লাল মৈশাল

মোঃ হোসেন গাজী।।

আসন্ন আগামী ২৯ ডিসেম্বর হাইমচর উপজেলা ১নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে, ৬নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মেম্বার প্রার্থী বিল্লাল মৈশাল ৬ ওয়ার্ডের জনগন এবার তাকে মেম্বার নির্বাচিত করবে।

৬ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ, ভোট চেয়ে প্রচার প্রচারণা করেন তিনি।

সরেজমিনে দেখা যায় জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ও জনপ্রিয় ব্যক্তি হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় এবং সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে । সবসময় তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন এবং অনেক উন্নয়ন মূলক কাজ করেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।
স্থানীয় ভোটারা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মোঃ বিল্লাল মৈশালকে মেম্বার হিসেবে দেখতে চাই।
সকলে ঐক্যবদ্ধ হয়ে এবার মেম্বার পদপ্রার্থী মোঃ বিল্লাল মৈশালকে দেখতে চায়। তিনি আরো বলেন আমাকে যদি ভোট দিয়ে জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৬ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে।
আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থেকে জনগণের কাঙ্ক্ষিত উন্নয়ন সাধন করে যাবো।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৯:০৭)
  • ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১১ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮