হাইমচরের আওয়ামীলীগ কর্মীদের ভালোবাসায় সভাপতি প্রার্থী হয়ছি……হুমায়ুন পাটওয়ারী

 

মোঃ হোসেন গাজী।।

আগামী ১০ ডিসেম্বর হাইমচর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এই সম্মেলনে হাইমচর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ হুমায়ুন পাটওয়ারী সভাপতি পদপ্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন। হাইমচর উপজেলা আওয়ামী লীগের তৃনমুল নেতাকর্মীদের ভালোবাসায় প্রার্থী হয়েছে বলে তিনি জানিয়েছেন।
মোঃ হুমায়ুন পাটওয়ারী তার রাজনৈতিক কর্মকান্ড তুলে ধরে বলেন, ১৯৮৯ সাল থেকে ১৯৯২ সাল পর্যন্ত তৎকালীন নীলকমল ইউনিয়ন ছাত্রলীগের কর্মী, ১৯৯৩ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত হাইমচর উপজেলা যুবলীগ কর্মী, ২০১২ হইতে ২০২০ সাল পর্যন্ত। > কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, ২০২০ হইতে অদ্যবদি সেই দায়িত্বে বহাল আছেন। এছাড়াও ১৯৯৭ সাল হইতে ২০০২ সাল পর্যন্ত হাইমচর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ২০০৩ সাল হইতে অদ্য পর্যন্ত সঠিক ভাবে দায়িত্ব পালন করে আসতেছি।

রাজনৈতিক কর্মকান্ডে তুলে ধরে বলেন, একুশে আগস্ট বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি’র সহ-সভাপতি, (নিহত ও আহত পরিবারের সংগঠন), ১৯৯৬ সালে জাতীয় সংসদ নির্বাচনে ফজলুল হক সরকারের নির্বাচনি পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক, ২০০১ সালে জাতীয় সংসদ নির্বাচনে ইউসুফ গাজীর নির্বাচনী পরিচালনা কমিটিতে সদস্য ছিলাম এবং সেনাবাহিনী দ্বারা নির্যাতিত হয়েছি, ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে ডাঃ দীপু মনি এমপি নির্বাচনী পরিচালনা কমিটি সদস্য, ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে ডাঃ দীপু মনি এমপি মনোয়ন পত্র দাখিলের যাওয়ার পথে হঠাৎ বিএনপি ও জামাত শিবিরের সন্ত্রাসীরা আমার গাড়ী বহরে হামলা করে গাড়িটি জ্বালীয়ে দেয় এবং আমি মারাত্মক ভাবে আহত হই। ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে ডাঃ দীপু মনি এমপি নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য সহ সকল উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে দায়িত্ব নিয়ে নির্বাচন করেছি এবং ২০১৬ সালে ৩নং আলগী দূর্গাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচন করতে গিয়ে পুলিশের হাতে নির্যাতনের শিকার হয়েছি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১:১৮)
  • ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১