শেখ মুজিবের জন্ম না হলে আমরা স্বাধীন দেশ পেতামনা – নকলায় পুলিশ সুপার

জাহাঙ্গীর হোসেন, শেরপুর : শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম বলেছেন শেখ মুজিবের জন্ম না হলে আমরা স্বাধীন দেশ পেতামনা। বাক স্বাধীণতার ক্ষমতা পেতামনা। সুন্দর ও সুশৃঙ্খলা পরিবেশে কথা বলার অধিকার পেতামনা। কামরুজ্জামান ৬ ডিসেম্বর মঙলবার দুপুরে শেরপুরের নকলা পৌরসভার কায়দা মহল্লায় বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন বাংলাদেশ আজ সে বাংলাদেশ নয়। দুর্দান্ত গতিতে আমরা এগিয়ে চলছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে একটি উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখাচ্ছেন। ২০৪১ সনের মধ্যে আমরা সে লক্ষ্যে পৌছে যাব।
এজন্য আমাদেরকে অনেক বেশি দায়িত্বশীল হতে হবে। নিজেদের ভেতরে অপরাধবোধ জাগ্রত করতে হবে। বাল্যবিয়ে নামক সামাজিক ব্যাধি থেকে আমাদেরকে বেরিয়ে আসতে হবে।
পুলিশ সুপার বলেন কন্যাসন্তান পরিবারের জন্য বোঝা নয় বরং দেশের সম্পদ। শেখ হাসিনা এসএসসি পর্যন্ত নারী শিক্ষাকে অবৈতনিক ঘোষণা করেছেন। তারপরেও বাল্যবিয়ের অভিশাপ থেকে আমরা মুক্ত হতে পারছিনা। তিনি সভায় উপস্থিত সকলকে বাল্যবিয়ে নামক সামাজিক ব্যাধির বিরুদ্ধে লড়াই করার আহবান জানান।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, কায়দা বালিকা দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট ওয়ালিউল্লাহ।
সভাটি সঞ্চালকের দায়িত্বে ছিলেন উপপরিদর্শক (এসআই) সুমন আহমেদ।
সভায় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১২:৩১)
  • ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১