কর্ণার শপিং কমপ্লেক্স একটি নান্দনিক শপিং কমপ্লেক্স হবে -মেয়র জিল্লুর রহমান জুয়েল

স্টাফ রিপোটার-চাঁদপুরে কর্ণার শপিং কমপ্লেক্সের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের চিত্রলেখার মোড় সংলগ্ন সরকারি কলেজ সম্মুখে বিশ্বাস ও নির্ভরতার প্রতীক কর্ণার ডেভেলপারস্ লিঃ এর আয়োজনে কর্ণার শপিং কমপ্লেক্স (ডাঃ মিনহাজ উদ্দিন ও সৈয়দ আহমেদ ব্লক) এর কাজের উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

এসময় তিনি বলেন, নান্দনিক একটি শপিং কমপ্লেক্স হবে এটি। আর শপিং কমপ্লেক্স এর সামনের রাস্তাটি প্রশস্তকরণের কাজও চলমান রয়েছে। রাস্তা প্রশস্থ ও ফুটপাত হলে যানজট কমে যাবে। রাস্তাটি করার ক্ষেত্রে চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষের আন্তরিকতায় সম্ভব হয়েছে। ভাল কাজে আমাদের সকলের আন্তরিকতার প্রয়োজন।

তিনি বলেন, ডাঃ মিনহাজ উদ্দিন চাঁদপুরের একজন স্বনামধন্য চিকিৎসক ছিলেন। নির্বাচনী ইশতিহারের পৌরবাসীকে দেয়া ওয়াদাগুলো বাস্তবায়নে আমি কাজ করে যাচ্ছি। আগে আমি শহর প্রশস্থকরণের কাজ করছি। তারপর অবকাঠামোগত কাজ করবো। সকল কাজ বাস্তবায়নে পৌরবাসীর সহযোগিতা কামনা করছি।

কর্ণার ডেভেলপারস্ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান আবদুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে ও হাফেজ জাকির হোসেন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ আবুল খায়ের সরকার, জমির মালিকের পক্ষে জাহাঙ্গীর আলম, পৌর কমিউনিটি পুলিশিং সভাপতি রোটাঃ শেখ মোঃ বাবুল, সাধারণ সম্পাদক রোটাঃ জামাল হোসেন।

এ সময় চাঁদপুর জেলা আ.লীগের সদস্য মুক্তিযোদ্ধা মুনির আহমেদ, চাঁদপুর পৌর আ.লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ওমর পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ইউনুস সোহেব, ঢাকা ব্যাংকের ম্যানেজার আহসান হাবিব, স্টান্ডার্ড ব্যাংক চাঁদপুর শাখার ম্যানেজার মেজবাউল কাশেম, ডাঃ মিনহাজ উদ্দিন পুত্র মাহবুব আলম খান, কন্যার সুরাইয়া বেগম, খালেদা ইয়াসমিন রুবি, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার প্রধান সম্পাদক মুনির চৌধুরী, কর্ণার ডেভেলপারস্ লিঃ এর জুয়েল হাসান, সেক্রেটারি আবুল কালাম আজাদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে কর্ণার শপিং কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন অতিথিবৃন্দ। উদ্বোধন উপলক্ষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর সরকারি কলেজ মসজিদের খতিব মাও. নিজাম উদ্দিন।

উল্লেখ্য, কর্ণার শপিং কমপ্লেক্স এ রয়েছে জমির মালিকানাসহ দোকান ও এ্যাপার্টমেন্ট সুবিধা। এছাড়াও রয়েছে কিস্তিতে মূল্য পরিশোধের সুবর্ণ সুযোগ ও এককালিন মূল্য পরিশোধে বিশেষ ছাড়। নিচতলা থেকে ৪র্থ তলা পর্যন্ত বাণিজ্যিক ও ৫ম থেকে ৭ম তলা পর্যন্ত থাকবে আবাসিক ফ্ল্যাট।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৮:৫০)
  • ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১