সাংবাদিক ক্লাব যেকোনো  দুর্নীতি ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে সমাজের সব অসংগতি দুর করবে– নাসির উদ্দীন আহমেদ 

শ্যামল সরকারঃ
চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দীন আহমেদ  বলেছেন, সাংবাদিক ক্লাব যেকোনো  দুর্নীতি ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে সমাজের সব অসংগতি দুর করবে। তিনি ৩১ ডিসেম্বর শনিবার সকালে চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় উপরন্তু মন্তব্য করছিলেন,  এ সময় তিনি আরও বলেন দলের কেউ যদি দুর্নীতি করে তাহলে পুরো দলেরই বদনাম হয় আর তখনই আমরা সমাজের চোখে খারাপ হয়ে যাই, তাই সবাই কে চোখকান খোলা রেখে সতর্কতার সহিত চলাচলের পরামর্শ দিয়ে বলেন,
সময়ের চাহিদায় চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবটি গঠিত হওয়ায় আমি খুব খুশি। প্রকৃতপক্ষে এটা সত্য যে মফস্বল সাংবাদিকদের নেতৃত্ব দেয়ার জন্য জেলায় এমন একটি সাংবাদিক সংগঠনের খুবই প্রয়োজন ছিলো। দেরিতে  হলেও সংগঠনটি গঠিত হওয়ায় মাঠ পর্যায়ের সাংবাদিকদের দাবী আদায় ও সম্মাণবৃদ্ধিতে সহায়ক হবে। নাসির উদ্দীন আহমেদ  আরও বলেন,আপনারা হলেন জাতির বিবেক,আপনাদের যে কোন প্রয়োজনে জেলা আওয়ামী লীগ  পাশে থাকবে। মফস্বল সাংবাদিকদের দাবীর প্রেক্ষিতে গঠিত চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবে আমার পূর্ণ সমর্থণ থাকবে। তবে কোন ব্যাক্তির অসৎ স্বার্থকে চরিতার্থ করার জন্য যেন এই সংগঠনের সহযোদ্ধারা জড়িত না হয় সে দিকে খেয়াল রাখার অনুরোধ ।
চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা সাংবাদিক ক্লাবের কার্য নির্বাহী সদস্য ইকবাল হোসেন পাটোয়ারী, , সহ-সভাপতি মোঃ মহিউদ্দিন ও শওকত আলী , সাংগঠনিক সম্পাদক কে.এম. মাসুদ, , প্রচার সম্পাদক শ্যামল সরকার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমরেশ দত্ত জয়,  আন্তর্জাতিক সম্পাদক নূর মোহাম্মদ খান, লাইব্রেরিয়ান সম্পাদক মনির মিজি কার্যনির্বাহী সদস্য ,শাহআলন খান,মোঃ মনির হোসেন  জাহাঙ্গীর হোসেন,   মনির হোসেন প্রমূখ।
পরে জেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দীন আহমেদ
 ফুলেল শুভেচ্ছায় জেলা সাংবাদিক ক্লাবের নেতৃবৃন্দকে বরণ করে নেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৯:২০)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০