পিরোজপুরে নানা আয়োজনে মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে নানা আয়োজনে মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে জেলা ছাত্রলীগ। এ উপলক্ষে আজ বুধবার দুপুরে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভা মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মিলিত হয়।

অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বারী তালুকদার জয়েন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোহাইমিনুর রহমান সাজিদ, সহ-সভাপতি অমি আদনান প্রিন্স, সহ-সভাপতি জয়দেব চক্রবর্তী, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক জুলকার নাইম তীব্র, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া ইমতিয়াজ শুভ সহ জেলা, সদর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ। পরে মিলাদ ও দোয়া মোনাজাতের পরে জন্মদিনের কেক কাটানে নেতৃবৃন্দ।

এসময় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সদর উপজেলার আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভীর মুজিব অভি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার উপস্থিত ছিলেন।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৪:২৮)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০