ফরিদগঞ্জে প্রজ্জ্বলন’র সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জঃ

 

চাঁদপুরের  ফরিদগঞ্জে অসহায়,দরিদ্র শিশুদের নিয়ে প্রতিষ্ঠিত সুবিধাবঞ্চিত শিশুশিক্ষা ও সামাজিক সংগঠন ‘প্রজ্জ্বলন’ এর আয়োজনে অসহায় শীতার্ত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

৪ জানুয়ারি (বুধবার) বিকালে ফরিদগঞ্জ প্রেসক্লাব চত্বরে সংগঠনের উপদেষ্টা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল এর সভাপতিত্বে ও সদস্য নাজির আহমেদ’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ০৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শাহ আলম শেখ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ফরিদগঞ্জে অনেক বিত্তবান ব্যক্তিবর্গ থাকলেও সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করার মানসিকতা সবার নেই। তাদের এমন মহৎ কাজের জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আজকের এই অনুষ্ঠানে আমাকে প্রধান অতিথি করায় নিজেকে ধন্য মনে করছি। আমাকে এমন একটি সংগঠনের ভবিষ্যৎ কার্যক্রমের সাথে যুক্ত রাখলে আমি কৃতজ্ঞ হবো। আমিও তাদের সাথে যুক্ত হয়ে এমন মহৎ কাজে সহযোগিতা করতে চাই। সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি আমার কৃতজ্ঞতা এমন মহৎ কাজে এগিয়ে যাক এটাই প্রত্যাশা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, ৩নং সুবিদপুর ইউনিউয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম পাটওয়ারী, সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি খাদিজা তাসনীম।

আলোচনা শেষে অতিথিরা প্রজ্জ্বলন এর সুবিধাবঞ্চিত শীতার্ত শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র তুলে দেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে  উপস্থিত ছিলেন,সাংবাদিক মামুন হোসাইন,গাজী মমিন, সংগঠনের সহ-সভাপতি তৌহিদুর রহমান রণি, অর্থ-সম্পাদক জাহিদুল ইসলাম রাসেল, সাংগঠনিক সম্পাদক সাকিব হোসেন, দপ্তর সম্পাদক মাহবুব হোসেন, নির্বাহী সদস্য লাভলী আক্তার, রেদোয়ান, মেঘলা আক্তার জাহিদুল ইসলাম ফাহিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৬:৩৬)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০