নকলা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির কমিটি গঠন। সভাপতি আলতাফ, সম্পাদক জাহাঙ্গীর

জাহাঙ্গীর হোসেন, শেরপুর প্রতিনিধি : শেরপুরের নকলায় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি নকলা উপজেলা শাখার নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে।
৪ জানুয়ারি বুধবার বিকেলে পৌরশহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে ওই কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
নব্য জাতীয়করণকৃত শিক্ষকগণ ওই সভার আয়োজন করে।
সভায় সভাপতিত্ব করেন চান্দেরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম।
সভায়  উপস্থিত শিক্ষকগনের সর্বসম্মতিক্রমে নকলা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলতাফ হোসেনকে সভাপতি ও পূর্ব কায়দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।
ঘোষিত কমিটির অন্যান্যরা হলেন নির্বাহী সভাপতি নকলা চাঁনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জুলফিকার রহমান, নির্বাহী সাধারণ সম্পাদক গড়েরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক উরফা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুল হক।
নকলা চাঁনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সেলিনা আক্তারের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন নবনির্বাচিত সভাপতি মো. আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর আলম, নির্বাহী সভাপতি মো. জুলফিকার রহমান, খিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা মো. চাঁন মিয়া, নয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শহিদা খাতুন, গড়েরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আঞ্জুমান আরা বেগম প্রমুখ।
এসময় ছত্রকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নজরুল ইসলাম, শিববাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আমির উদ্দিন, উরফা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মো. ফজলুল হক, মমিনাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোস্তাক হোসেন, নকলা চাঁনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইসমাইল হোসেন, বালিয়াদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শাহজাহান আলম, সিংগুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আকবর আলীসহ উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারি শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
সবশেষে উপস্থিত শিক্ষকগণের পক্ষ থেকে নবনির্বাচিত সভাপতি, নির্বাহী সভাপতি, সাধারণ সম্পাদক, নির্বাহী সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদককে আগামী কয়েক দিনের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে তা অনুমোদনে যথাযথ কর্তৃপক্ষের কাছে প্রেরণের জন্য অনুরোধ জানানো হয়

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৫:২৫)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০