হাইমচরে শীতার্তদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচরে শীতার্ত অসহায় মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে কম্বল বিতরণ করেন হাইমচর উপজেলা প্রশাসন।

শুক্রবার ৬ জানুয়ারি বিকাল ৩টায় হাইমচর উপজেলা পরিষদ কার্যালয়ের মাঠে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে হাইমচর উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা মৎস্য কর্মকর্তা মাহবুব রশীদ এর পরিচালনায়, কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, দেশের প্রতিটি মানুষ যেন ভাল থাকেন এই চিন্তা চেতনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। সারাদেশে শীতের তীব্রতা বেড়েই চলছে। শীতসহ যে কোন মৌসুমে দরিদ্র ও অসহায় মানুষরা যেন কোন ভাবে কষ্ট না পান সে দিকে মাননীয় প্রধানমন্ত্রী সজাগ দৃষ্টি রাখেন। যে কম্বল আপনাদেরকে দেয়া হয়েছে, তা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার।

কম্বল পেয়ে আবেগাপ্লুত হাসিনা বেগম বলেন, আজ কয়দিন খুব শীত করতেছিল গায়ে দেওয়ার মতন কিছু ছিলনা। শেখ হাসিনা আমাগো কম্বল দিছে, ডিসি স্যারে আমাগোরে হেই কম্বল দিয়া গেছে আল্লাহর কাছে দোয়া করি শেখ হাসিনার লাইগ্যা, ডিসি স্যারের লাইগা।

কম্বল পেয়ে রিকশাচালক করিম মিয়া বলেন, রিকশা চালিয়া যেই ট্যাকা পাই তা দিয়ে সংসার চালানোই কষ্টকর হইয়া যায়। তারপর আবার শীতের কাপড় কিনমু কি দিয়া? এই শীতে সরকার আমাগোরে কম্বল দিছে, পরিবার নিয়া কোনো রকমে শীতকালডা শেষ করতে পারমু।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চরভৈরবী ইউপি চেয়ারম্যান ইউসুফ জুবায়ের শিমুল, আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান পাটওয়ারী, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১০:০১)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০