আগামীকাল চাঁদপুর পুরান বাজারে বিনামূল্যে চিকিৎসা সেবা, চক্ষুসেবা ও শীতবস্ত্র বিতরন

 

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

চাঁদপুর পুরান বাজার এলাকায় মধুসূধন উচ্চ বিদ্যালয়ের মাঠে আগামীকাল ১৩ই জানুয়ারি ২০২৩ শুক্রবার ফেইথ বাংলাদেশ , এম, খান ফাউন্ডেশন , উইমেন্স ইম্পাওয়ারমেন্ট অর্গানাইজেশন, ইনার হুইল ক্লাব অফ ঢাকা ওয়াসিস, প্রতিধ্বনি, উইমেন ইন মাল্টিলিটারাল এগ্রিকালচার, অরবিস ইন্টারন্যাশনাল, মাঝহারুল হক বিএনএসবি চক্ষু হসপিটাল(চাঁদপুর) , বিজয়ী – নারী উন্নয়ন সংস্থা, ব্রাইটার লাইফ স্কুল, বাংলাদেশ জাতীয় অন্ধকল্যান সমিতি এবং গ্রীন বাংলা নিউজ এর যৌথ আয়োজনে দুঃস্থ মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা, চক্ষুসেবা, শীতবস্ত্র বিতরণ ও ঔষধ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হবে।

ফেইথ বাংলাদেশ এর এক্সেকিউটিভ ডাইরেক্টর ও ইনারহুইল ক্লাব ঢাকা ওয়েসিস এর সহ সভাপতি নিলুফার আহমেদ করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত দিনব্যাপী এই স্বেচ্ছাসেবা মূলক কার্যক্রমে হবে । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাক্তার মিনহাজ খান ফাউন্ডেশনের সভাপতি  খালেদা ইয়াসমিন রুবি, উইমেন ইন মাল্টিলিটারাল এগ্রিকালচার এর সাধারণ সম্পাদক ফাহমিদা সুলতানা, উইমেন্স ইম্পাওয়ারমেন্ট অর্গানাইজেশন এর ট্রেজারার  চম্পা খাতুন ও কার্যনির্বাহী সদস্য রোকেয়া হায়দার নীলা এবং বিজয়ী নারী উন্নয়ন সংস্থা এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক তানিয়া ইশতিয়াক খান, গ্রীন বাংলা নিউজের প্রকাশক ও সম্পাদক আশিক খান, ল্যাব ওয়ান এর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল আলম।
স্বেচ্ছাসেবা হিসেবে চিকিৎসা প্রদান করবেন -বিশেষজ্ঞ  ডাক্তারগন এবং প্রয়োজনীয় ঔষধ বিনামূল্যে বিতরণ করা হবে।

ফেইথ বাংলাদেশ এর এক্সেকিউটিভ ডাইরেক্টর ও ইনারহুইল ক্লাব ঢাকা ওয়েসিস এর সহ সভাপতি নিলুফার আহমেদ করিম গ্রীন বাংলা নিউজে এক সাক্ষাৎকারে বলেন –
এই আয়োজনে প্রায় ১ হাজার দুঃস্থ মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা, চক্ষুসেবা, শীতবস্ত্র বিতরণ ও ঔষধ বিতরণ করা হবে। প্রায় এক যুগ ধরে সংগঠন গুলো প্রতি বছর দেশের বিভিন্ন স্থানে এই ধরনের সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে। ইলিশের বাড়ি চাঁদপুরে সকলের সার্বিক সহযোগিতায় আমাদের এই মানবিক আয়োজন সফল হবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ২:০৮)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১