স্বাধীনতা ব্যাংকার্স জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটি চাঁদপুরে

 

১৩ জানুয়ারি ২০২৩ রোজ শুক্রবার জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি ইন্জি. মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রিপন সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে একদিনের সাংগঠনিক সফরে চাঁদপুর আসেন। তাঁর আগমন উপলক্ষে চাঁদপুর ব্যাংক পাড়ায় গত সপ্তাহজুড়ে ছিল ব্যস্ততা।

এ আয়োজনের সমন্বয়কারী প্রাতিষ্ঠানিক কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মহিউদ্দিন রাসেল ও মোস্তাফিজুর রহমান। স্থানীয় পর্যায়ে সমন্বয়কারী ছিলেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, চাঁদপুর এরিয়া কমিটির সভাপতি মহিউদ্দিন পলাশ এবং সাধারণ সম্পাদক কে.এম.ফখরুল ইসলাম প্রান্ত, মোশফিকুর রহমান, ওমর ফারুক পাঠান, হোসাইন নাজমুল হক, বলাই চন্দ্র সরকার , আবু জাফর মোহাম্মদ মাইনুদ্দিন, রিপন কুমার পাল, সাইদুল ইসলাম, সাইফুজ্জামান, অঞ্জন কুমার তহসিলদার, ওমর ফারুক, নোমান খান, মারুফ জাকারিয়া, সঞ্জয় কুন্ডু , মোরশেদ আলম, জাওহার, কৌশিক কুন্ডু, আমান উল্লা, আমিনুল ইসলাম বুলবুল, মাইন উদ্দিন রাকিব ও অন্যতম সহযোগী আব্দুল্লাহ আল মামুন সহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।

বেলা দুপুর স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংক চাঁদপুর এরিয়া কমিটির পক্ষ থেকে নবগঠিত প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে স্বাগত ও উষ্ণ অভ্যর্থনা জানানো হয়।

এরপর বাদ জুম্মা প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতিকে প্রধান বক্তা করে চাঁদপুরের ঐতিহ্যবাহী বৈশাখী রেস্টুরেন্টের হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা অনুষ্ঠানে প্রাতিষ্ঠানিক কমিটির মহিউদ্দিন রাসেল, মোস্তাফিজুর রহমান, আরিফুল ইসলাম, বদিউজ্জামান শাহিন, জাফর, শাহজালাল জুয়েল, রাজু চাকলাদার, হাকিম ও গোলাম মোস্তফা সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় প্রাতিষ্ঠানিক সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপস্থিত অন্যান্য নেতৃবৃন্দ এরিয়া কমিটিকে সঠিক পথে পরিচালনা ও শক্তিশালী করার জন্য দিক-নির্দেশনা দেন।

চাঁদপুর এরিয়া কমিটির সভাপতি তার বক্তব্যে বলেন, শত ব্যস্ততার মধ্যে সকল এরিয়া কমিটি সুসংগঠিত করার পরিকল্পনায় চাঁদপুরকে সর্বপ্রথম ধাপে চাঁদপুরকে রাখায় ধন্যবাদ। নবগঠিত প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রথম সফরে আমাদের ধন্য করেছেন। চাঁদপুর এরিয়া কমিটি সব সময় সুসংগঠিত ও শক্তিশালী। সংগঠনের প্রতিটি কর্মী সফলতার দীর্ঘ পথ পাড়ি দিয়ে সব সময় সব সিদ্ধান্তে ঐক্যবদ্ধ। সর্বোপরি আপনাদের প্রাতিষ্ঠানিক কমিটির আগমনে আজ আমারা আনন্দিত। উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন এরিয়া কমিটির সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে অনুষ্ঠানের সর্বপ্রথম নবগঠিত কমিটির আগত সকল সদস্যদের ফুল দিয়ে বরণ ও মিষ্টিমুখ করানো হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৪:৪৯)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১